শিরোনাম:

দাঁড়িয়ে থাকা অটোরিকশাকে ট্রাকের চাপা, নিহত ২

মাসুদ রানা, ময়মনসিংহ
১৩ জুন ২০১৮, বুধবার
প্রকাশিত: 12:36
দাঁড়িয়ে থাকা অটোরিকশাকে ট্রাকের চাপা, নিহত ২
ছবি: ব্রেকিংনিউজ

ময়মনসিংহ শহরতলীর দিগারকান্দা এলাকায় দাঁড়িয়ে থাকা কয়েকটি সিএনজিচালিত অটোরিকশাকে একটি মালবাহী ট্রাক চাপা দেয়ার ঘটনায় এক পুলিশ সদস্যসহ দুইজন নিহত হয়েছেন।

বুধবার (১৩ জুন) সকালে শহরতলীর দিগারকান্দা বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছেন। তাৎক্ষণিক তাদের নাম জানা যায়নি। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশে কর্মরত পুলিশ কনস্টেবল সাইফুল ইসলাম (৩০)। তার বাড়ি জামালপুর জেলায়। অন্যজনের নাম আব্দুল হাশেম (২৫)। তিনি ফুলবাড়িয়া উপজেলার শুভরিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে। পেশায় তিনি একজন সিএনজিচালিত অটোরিকশা চালক। 

গাজীপুর গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্যের পরিচয় নিশ্চিত করে বলেন,  ঈদের বাড়ি যাবেন বলে সাইফুল ইসলাম কাল ছুটি নিয়েছিলেন।

কোতোয়ালী মডেল থানা পুলিশের এসআই নাজমুল হক প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক বাইপাস মোড় গোলচত্বরে পৌঁছলে যাত্রী অপেক্ষায় থাকা কয়েকটি সিএনজি এবং বাসের জন্য দাঁড়িয়ে থাকা দুইজনকে চাপা দিলে হতাহতের এই ঘটনা ঘটে।

তিনি জানান, ট্রাকটি আটক করা হলেও চালক পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে।

ব্রেকিংনিউজ/এনকে

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2