শিরোনাম:

প্রিয় দল নিয়ে তারকাদের উন্মাদনা

বিনোদন ডেস্ক
১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 10:04
প্রিয় দল নিয়ে তারকাদের উন্মাদনা

রাশিয়ায় আজ পর্দা উঠছে বিশ্বকাপ ফুটবল ২০১৮-এর। পুরো বিশ্ব তাই মেতেছে অন্যরকম আনন্দে। দেশে দেশে, ঘরে ঘরে, জনে জনে নিজ নিজ প্রিয় দলের প্রতি সমর্থনের পাল্লাটা ভারি করতে চলছে নানামাত্রিক আয়োজন। আমাদের শোবিজ তারকারাও পিছিয়ে নেই এ ক্ষেত্রে। 

সর্বসাধারণের মতো বাংলাদেশের তারকাদেরও রয়েছে পছন্দের দল ও খেলোয়াড়। কিছু তারকার পছন্দের দল ও খেলোয়াড় সম্পর্কে জানাচ্ছে ব্রেকিংনিউজ

মামুনুর রশীদ
আমি খেলাধুলার দারুণ ভক্ত। বিশ্বকাপ ফুটবল শুরু হবে আর আমি দেখবো না সেটা কি করে হয়! আমি আর্জেন্টিনার সমর্থক। তবে আমার পরিবারে ব্রাজিল আর জার্মানির সমর্থকও রয়েছে।

আইয়ুব বাচ্চু
ব্রাজিল ছাড়া অন্য দলের কথা চিন্তাও করতে পারি না। ফুটবল দল মানেই ব্রাজিল। এবার আশা করি বিশ্বকাপ তাদের হাতেই উঠবে। নেইমার সেরা খেলোয়াড় হবেন। এছাড়াও স্পেন, জার্মানি ভালো করবে। তবে আমি চাই বিশ্বকাপ জিতুক ব্রাজিল।

মৌসুমী
বিশ্বকাপ ফুটবলে আমার বরাবরই প্রিয় দল ব্রাজিল। আমি আশা করছি এ দলটি এবার চ্যাম্পিয়ন হবে। কারণ ব্রাজিলে আছে নেইমারের মতো বিশ্বসেরা খেলোয়াড়। যেকোনো মুহূর্তে খেলার গতি পাল্টে দেয়ার ক্ষমতা তার আছে। এবার নেইমারই আমার প্রিয় খেলোয়াড়। 

ওমর সানী
শুধু আমি একা নই। আমার পুরো পরিবার ব্রাজিলের সমর্থক। আমরা সবাই মনেপ্রাণে চাই ব্রাজিল চ্যাম্পিয়ন হোক। নেইমারকে যদিও আমি মেসির মতো বড় খেলোয়াড় মনে করি না, তারপরও সেই হচ্ছে ব্রাজিলের বড় অস্ত্র। বিশ্বকাপে ব্রাজিল আমার প্রিয় দল হলেও প্রিয় খেলোয়াড় কিন্তু লিওনেল মেসি।

শাকিব খান : আমি আর্জেন্টিনার ভক্ত। ম্যারাডোনার ছন্দময় খেলা মনে শিহরণ জাগাত। তবে মাঠে মেসির নান্দনিকতা আমাকে মুগ্ধ করে। আমার বিশ্বাস এবার সেরা খেলা উপহার দিয়ে বিশ্বকাপ জয় করবে আর্জেন্টিনা।

মাহি : কোনোদলকে অন্ধভাবে সমর্থন না করলেও পেলে, ম্যারাডোনা, নেইমার, মেসি, দুঙ্গা, রবার্তো, কার্লোসের মতো খেলোয়াড়দের ছন্দময় খেলা সংশ্লিষ্টদের দলকে কাছে টানে আমাকে।



মিশা সওদাগর
আমার প্রিয় দল অবশ্যই ব্রাজিল। আমি আশা করছি ইনশাআল্লাহ ব্রাজিলই চ্যাম্পিয়ন হবে। 

রিয়াজ
ব্রাজিলের খেলা দেখেই বড় হয়েছি। ব্রাজিল মানেই সাম্বার তালে তালে দর্শক মাতানো খেলা। এবার তাদের দলীয় সমঝোতাও খুব ভালো। বিগত বিশ্বকাপগুলোতে ব্রাজিল ভালো করেনি। সুতরাং এবার জিততে তারা মরিয়া। 

ফেরদৌস
আমি আর্জেন্টিনার সমর্থক। এবারের বিশ্বকাপেও আশা করছি আর্জেন্টিনা ফাইনালে উঠবে। মেসির জাদুতে কাবু হবে বিশ্ব। ক্লাব টুর্নামেন্টগুলোয় মেসি যে অসাধারণ খেলা দেখিয়েছে, এর ৫০ শতাংশ দেখাতে পারলেই বাজিমাত হবে। অনেক দিন ধরেই অপেক্ষা করছি আর্জেন্টিনা বিশ্বকাপ নেবে। এবার সেই স্বপ্ন পূরণ হবে বলেই আমার বিশ্বাস।

আসিফ
আমার প্রিয় দল ব্রাজিল। এ দলের খেলা হলেই বন্ধু-বান্ধব মিলে খাওয়া-দাওয়া আর জম্পেশ আড্ডা। যেখানেই থাকি না কেন বন্ধুদের নিয়ে খাওয়া-দাওয়ার আয়োজন থাকবে। ব্রাজিল প্রিয় দল হলেও প্রিয় খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ল্যাটিন দলগুলোও এবার বিশ্বকাপে ভালো করবে। তবে ব্রাজিলই চ্যাম্পিয়ন হবে আশা করি।

বিদ্যা সিনহা মীম
আমার প্রিয় দল ব্রাজিল। এটি শুধু আমার একার পছন্দের নয়। পরিবারের প্রতিটি সদস্যই ব্রাজিলের সমর্থক। আর অপেক্ষা সইছে না। কারণ, ব্রাজিলই বিশ্বকাপ নেবে। তাই খেলা শুরুর অপেক্ষায় আছি।

চঞ্চল চৌধুরী : আমি আর্জেন্টিনার সমর্থক। পছন্দের খেলোয়াড় মেসি। তবে ব্রাজিলের নেইমার, পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো আমার প্রিয়। প্রতিবারের মতো এবারও বিশ্বকাপের সবগুলো খেলা দেখার চেষ্টা করব।

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2