শিরোনাম:

বায়া সেফহোম নিবাসীদের ঈদ উপহার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট, রাজশাহী
১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 5:57
বায়া সেফহোম নিবাসীদের ঈদ উপহার বিতরণ

রাজশাহী বায়া সেফ হোমে মহিলা ও কিশোরী হেফাজতি, প্রতিবন্ধী ব্যক্তি, এতিম ও অসহায় নিবাসীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুন) দুপুরে বোয়ালিয়া মহিলা ক্লাবের আয়োজনে এ পোশাক সামগ্রী বিতরণ করা হয়।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বোয়ালিয়া মহিলা ক্লাবের সভাপতি ও রাজশাহী বিভাগীয় কমিশনারের স্ত্রী মারুফা খানম। সংগঠনের নির্বাহী সহ-সভাপতি ও রাজশাহী জেলা প্রশাসকের স্ত্রী আয়শা বিনতে হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারের (রাজস্ব) স্ত্রী নাহরিন আক্তার, রাজশাহী পুলিশ সুপারের স্ত্রী ও বোয়ালিয়া মহিলা ক্লাবের সহ-সভাপতি ফারজানা জেসি। 

স্বাগত বক্তব্য রাখেন বোয়ালিয়া মহিলা ক্লাবের সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)’র স্ত্রী সুমী শারমীন। শুভেচ্ছা বক্তব্য রাখেন পবা উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবির ও বায়া সেফ হোমের তত্বাবধায়ক লাইজু রাজ্জাক। অনুষ্ঠান উপস্থাপনা করেন পবা সহকারী কমিশনার ভূমি নূরুল হাই মোহাম্মদ আনাছ।
 
এ অনুষ্ঠানের মাধ্যমে রাজশাহী বায়া সেফ হোমে মহিলা ও শিশু কিশোরী হেফাজতি, প্রতিবন্ধী ব্যক্তি, এতিম ও অসহায়সহ ১৩৫জন নিবাসীদের মাঝে এসব পোশাক সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও সেফ হোমের দায়িত্বরত ৪র্থ শ্রেণীর কর্মচারিদের মাঝেও ঈদবস্ত্র বিতরণ করা হয়। 

ব্রেকিংনিউজ/এসডি/এসএএফ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2