শিরোনাম:

খালেদাকে মুক্ত করতে প্রয়োজনে জেলের তালা ভাঙা হবে: মিনু

স্টাফ করেসপন্ডেন্ট, রাজশাহী
২১ জুন ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 9:42
খালেদাকে মুক্ত করতে প্রয়োজনে জেলের তালা ভাঙা হবে: মিনু

আগামী ২৪ জুন আদালতের মাধ্যমে মুক্তি দেয়া না হলে চূড়ান্ত আন্দোলনে জেলের তালা ভেঙে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।
 
বৃহস্পতিবার (২১ জুন) দুপুরে রাজশাহীতে বিক্ষোভ সমাবেশে এ হুশিয়ারি দেন তিনি।
 
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নগরীর মালোপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে মহানগর বিএনপি।
 
বিএনপির চেয়ারপাসন বেগম খলেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহার এবং খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রাজশাহীতে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।
 
সমাবেশের সভাপতিত্ব করেন নগর বিএনপির সভাপতি ও বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মিজানুর রহমান মিনু।
 
মিনু বলেন, ‘সন্ত্রাসীরা মুক্তি পেয়ে দেশের বাইরে চলে যাচ্ছে। আর দেশের একজন সাবেক প্রধানমন্ত্রীকে দিনের পর দিন অন্যায়ভাবে জেলে বন্দি করে রাখা হয়েছে। তার চিকিৎসায় বাঁধা প্রদান করা হচ্ছে।
 
সমাবেশে নেতাকর্মীদের উদ্দেশ্যে মিনু বলেন, আগামী ২৪ জুনের মধ্যে খালেদা জিয়াকে মুক্তি দেয়া না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তুলতে হবে। প্রয়োজনে জেলের তালা ভেঙ্গে বেগম জিয়াকে মুক্ত করার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।
 
সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুর হক মিলন, নগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত প্রমুখ।
 
ব্রেকিংনিউজ/এসডিএম/আরএ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2