শিরোনাম:

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৩, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট, রাজশাহী
২২ জুন ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 5:00
আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৩, আটক ২<br />

রাজশাহীতে আর্জেন্টিনা-ব্রাজিলের খেলা নিয়ে মারামারিতে তিনজন আহত হয়েছে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুন) দিবাগত রাতে ঘটনা ঘটেছে রাজশাহী মহানগরীর ফায়ার সার্ভিস মোড় এলাকায়। উভয়পক্ষের দুইজনকে আটক করা হয়েছে। 

জানা গেছে, গত বিশ্বকাপে ব্রাজিল হেরে গেলে মারধর করা হয় সমর্থক আওলিয়াকে। বৃহস্পতিবার দিবাগত রাতে ক্রোয়েশিয়ার কাছে তিন গোলে হেরে যায় আর্জেন্টিনা। এবারে ক্ষোভ ঝেড়েছে আর্জেন্টিনা সমর্থকের ওপর। 

দলের হারা নিয়ে মন ভালো ছিলো না নোবেলের (১৬)। হারা-জিতা নিয়ে রাত আড়াইটার দিকে শুরু হয় কথা কাথাকাটি। এক পর্যায়ের ধারালো অস্ত্র নিয়ে তাদের মধ্যে ধস্তাধস্তির ঘটনাও ঘটে। এ সময় ব্রাজিল সমর্থক আওলিয়া, সিপলু রাকিব ও সোহেল মারধর ও ছুরিকাঘাত করে নোবেলকে। পরে আহত নোবেলকে রাজশাহী মেডিকেল (রামেক) হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। ডাক্তার জানায় নোবেলের ডান হাত ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। আহত নোবেল নগরীর হোসনিগঞ্জ এলাকার বেলালের ছেলে।

এই ঘটনায় ব্রাজিল সমর্থক আওলিয়া, সিপলু রাকিব ও সোহেল আহত হন। এদের মধ্যে কয়েকজনকে রামেকের পাঁচ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ব্রাজিলের ওই সমর্থকদের আটক করে বোয়ালিয়া থানা পুলিশ। তবে নোবলকে আটককৃত অবস্থায় রামেকের ওই ওয়ার্ডে চিকিৎসা নিতে হচ্ছে। 

শুক্রবার (২২ জুন) দুপুরে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমানউল্লাহ জানায়, খেলা নিয়ে তাদের বিরোধ ছিলো। দুই পক্ষের দুইজন আওলিয়া ও নোবেলকে আটক করা হয়েছে। 

ব্রেকিংনিউজ/ এসডিএম/ এসএ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2