শিরোনাম:

পাবনায় শিশু হত্যায় একজনের ফাঁসি, আরেকজনের যাবজ্জীবন

পাবনা প্রতিনিধি
২৮ জুন ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 2:51
পাবনায় শিশু হত্যায় একজনের ফাঁসি, আরেকজনের যাবজ্জীবন

পাবনার চাটমোহর উপজেলার চাঞ্চল্যকর ও লোমহর্ষক শিশু আব্দুল্লাহ্ আল নূর (৪) হত্যার ঘটনায় প্রধান আসামি সোহেল বিশ্বাসকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে আরেকজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুন) রাজশাহীস্থ দ্রুত বিচার টাইব্যুনালের বিজ্ঞ বিচারক এই রায় ঘোষণা করেন।

নিহত শিশু আব্দুল্লাহ্ আল নূর চাটমোহর পৌরসদরের হারান মোড় মহল্লার বাসিন্দা ব্যবসায়ী মো. আবুল হোসেনের ছেলে। আর খুনি সোহেল তাদের বাসার ভাড়াইটিয়া।

নিখোঁজের দুদিন পর ২০১৪ সালের ২৭ জুন স্থানীয় ভাদড়া মাঠের দক্ষিণ পাশের জলমগ্ন আবাদি জমি থেকে মাথা, দু’টি হাত, নাড়িভূড়িবিহীন এবং দু’পায়ের কুকচির পাশে গভীর ধাঁরালো অস্ত্রাঘাতে ক্ষত-বিক্ষত পঁচা দূর্গন্ধযুক্ত বিকৃত শিশু নূরের মৃতদেহ পলিথিন ব্যাগে বাঁধা অবস্থায় উদ্ধার হয়।

একই স্থান থেকে অপর একটি পলিথিন ব্যাগ থেকে উদ্ধার হয় শিশুটির শরীর থেকে বিচ্ছিন্ন করা দু’টি হাত। পরেরদিন ২৮ জুন বিকেলে আবুল হোসেনের বাড়ির অদূরে হারান মোড় ব্রিজর পাশ থেকে উদ্ধার হয় শিশুটির বিকৃত মাথা। 

নির্মম ও লোমহর্ষক এই হত্যার ঘটনায় আবুল হোসেনের বাড়ির নীচতলার ভাড়াটিয়া সোহেল বিশ্বাস (৩৮) কে আটক করা হয়। এঘটনায় আবুল হোসেন বাদী হয়ে সোহেল বিশ্বাসকে প্রধান অভিযুক্ত করে সোহেল বিশ্বাসের স্ত্রীসহ অন্তত ৬ জনের নামে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। অন্যান্য আসামিরা জামিন পেলেও কারাবন্দি ছিলেন সোহেল বিশ্বাস।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2