শিরোনাম:

ভারতীয় শিক্ষা মেলা শুরু ৬ জুলাই

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট
৪ জুলাই ২০১৮, বুধবার
প্রকাশিত: 6:56
ভারতীয় শিক্ষা মেলা শুরু ৬ জুলাই

আগামী ৬ ও ৭ জুলাই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হবে ‘ভারতীয় শিক্ষা মেলা-২০১৮’। বুধবার (৪ জুলাই) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

ভারত ও দক্ষিণ-পূর্ব এশিয়ার নেতৃস্থানীয় ইভেন্ট ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এস.এস. এক্সিবিশিন অ্যান্ড মিডিয়া প্রাইভেট লিমিটেডের সহযোগিতায় ঢাকাস্থ ভারতীয় দূতাবাস এ শিক্ষা মেলার আয়োজন করছে।

সংবাদ সম্মেলনে এস.এস. এক্সিবিশন অ্যান্ড মিডিয়া প্রাইভেট লিমিটেডের পরিচালক মানিশ ধান্ডা মূল প্রবন্ধ উপস্থাপন করেন। তিনি বলেন, জিইই ও সমন্বয় বাংলাদেশ এই শিক্ষা মেলার সহযোগী সংগঠক হিসেবে কাজ করছে। আগামী শুক্রবার (৬ জুলাই) সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলার উদ্বোধন করা হবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের মেলায় ৩০ টির’ও বেশি ভারতীয় শীর্ষ স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান অংশ নেবে। মেলায় শিক্ষার্থী এবং অভিভাবকরা ভারতীয় শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সঙ্গে সরাসরি কথা বলে ভর্তি এবং বৃত্তি সুবিধা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষার্থীদের মেধার ভিত্তিতে বৃত্তি সুবিধা প্রদান করবে।

আয়োজকরা জানান, দু’দিন ব্যাপী এ শিক্ষা মেলা দর্শকদের জন্য প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত খোলা থাকবে। মেলায় প্রবেশের জন্য কোনো টিকিট লাগবে না।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- জিইই এর সিইও বিপ্লব চক্রবর্তী, সমন্বয় বাংলাদেশের সিইও রিয়াদ রহমান প্রমুখ।

‌ব্রে‌কিং‌নিউজ/এএইচএস/এসএএফ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2