শিরোনাম:

ধর্ষক বাবার শাস্তি দাবি মেয়ের

ভারত ডেস্ক
৮ জুলাই ২০১৮, রবিবার
প্রকাশিত: 4:21
ধর্ষক বাবার শাস্তি দাবি মেয়ের

মেয়ের বান্ধবীকে মদপান করিয়ে ধর্ষণের অভিযোগ ওঠেছে ভারতের হরিয়ানা রাজ্যের গুরুগ্রামের এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় বান্ধবীর পাশে দাঁড়িয়ে ধর্ষক বাবার শাস্তি চেয়েছেন কিশোরী।
 
শুক্রবার (০৬ জুলাই) ভোরে গুরুগ্রামে র বেলাইরে এ ঘটনা ঘটেছে।

ইতোমধ্যে নির্যাতিতা এবং ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করেছে পেশায় ব্যবসায়ী গুরুগ্রামের ওই ব্যক্তিকে।

ওই কিশোরী বেলাইরের একটি ফ্ল্যাটে বাবা-মার সঙ্গে থাকেন। নির্যাতিতা তার ছেলেবেলার বন্ধু। তৃতীয় শ্রেণি থেকেই ওই কিশোরীর বাড়িতে যাতায়াত তার। এমনকি, ঘটনায় অভিযুক্ত ওই কিশোরীর বাবাকেও নির্যাতিতা আঙ্কলে সম্বোধন করতেন। নির্যাতিতার বয়স বর্তমানে ১৮ বছর। আইনের ছাত্রী তিনি।

পুলিশের কাছে নির্যাতিতা জানান, বৃহস্পতিবার তিনি বেলাইরে ছোটবেলার বন্ধুর বাড়িতে যান। তখন বন্ধুর মা বাড়িতে ছিলেন না। আঙ্কলেই তাদের সঙ্গে নিয়ে স্থানীয় একটি রেস্তোরাঁ নিয়ে যান। সেখানে জোর করে তাদের দু’জনকেই মদ্যপান করান তিনি। তারপর গভীর রাতে বাড়ি ফিরে বন্ধুর ঘরে ঘুমিয়ে পড়েন নির্যাতিতা। ভোর রাতে আঙ্কলে তাদের ঘরে ঢোকেন। তাকে হাত ধরে পাশের ঘরে নিয়ে যান এবং ধর্ষণ করেন বলে অভিযোগ নির্যাতিতার।

নির্যাতিতা জানান, মদ্যপানের ঘোর তখনও কাটেনি তার। তাই সেভাবে প্রতিরোধও করতে পারেননি।

এর পর বন্ধুকে ঘুম থেকে তুলে সবটা জানান তিনি। বাবার এরকম কীর্তি শুনে প্রথমে বেশ ভেঙে পড়েছিলেন ওই কিশোরী। কিছু পরে ওই কিশোরীর নির্যাতিতাতে নিয়ে ফ্ল্যাট থেকে বেরিয়ে পড়েন। নির্যাতিতার বাড়িতে যান এবং নির্যাতিতার মাকে সবটা জানান। তারপর সেখান থেকে থানায় গিয়ে অভিযোগ জানান নির্যাতিতা। বাবার বিরুদ্ধে পুলিশের কাছে সব খুলে বলেন ওই কিশোরীও। ওই দিনই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

ব্রেকিংনিউজ/আরএ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2