শিরোনাম:

‘ব্যালট চুরি করে আ.লীগের জয়’

খন্দকার শাহিন, নরসিংদী প্রতিনিধি
৯ জুলাই ২০১৮, সোমবার
প্রকাশিত: 10:27 আপডেট: 3:10
‘ব্যালট চুরি করে আ.লীগের জয়’

সন্ত্রাস দূর্নীতি ও কায়েমী স্বার্থবাদ মুক্ত সমাজ প্রতিষ্ঠা, নির্দলীয় নিরপেক্ষ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে নরসিংদীর মাধবদীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের এক জনসভায় বক্তারা বলেছেন, ‘সাম্প্রতিক নির্বাচন গুলোতে আওয়ামীলীগ সরকার পন্থীরা ব্যাটল চুরি করে জয়যুক্ত হয়েছে।’

সোমবার (৯ জুলাই) বিকালে ঐতিহাসিক এস.পি স্কুল মাঠে মাধবদী থানা ও পৌরসভা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আয়োজনে এ জনসভা অনুষ্ঠিত হয়। মাধবদী থানা শাখার আহবায়ক মুফতি কাওছার আহমেদ কাসেমীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরমোনাই পীর সাহেব ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনূস আহমেদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ। 

প্রধান অতিথি চরমোনাই পীর বলেন, ভারত সরকার টিপাই মুখে যে বাঁধ দিয়ে বাংলাদেশকে মরুভূমি করতে চেয়েছিল। তখন আওয়ামীলীগ, বিএনপিসহ অন্যান্য দলগুলো আন্দোলনের জন্য রাজপথে নামেনি। জীবনের ঝুঁকি নিয়ে বাংলাদেশকে রক্ষা করতে টিপাইমুখ লংমার্চ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ। তখন আন্দোলন দেখে ভারত সরকার বলেছিছিল, বাংলাদেশকে ক্ষতি করে টিপাই বাঁধ নির্মাণ করা হবে না। আর এখন সেই বাঁধ স্থগিত অবস্থায় রয়েছে। দেশের জন্য কিছু করে থাকলে ইসলামী আন্দোলন বাংলাদেশ করেছে। 

ইসলামী আন্দোলন বাংলাদেশকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, কোনো দলই জনগণকে কিছু দিতে পারেনি ও ভবিষতেও দিবেনা। আর আওয়ামীলীগ মনোনীত প্রার্থীরা দেশের প্রতিটি নির্বাচনে ব্যালট চুরি করে বিজয়ী হচ্ছে। তারাও এ দেশকে কিছু দিতে পারবে না। তারা বাজেটের নামে অর্থ লুটে খাচ্ছে। জনগণের বিশ্বস্ত দল হিসেবে আগামী একাদশ সংসদ নির্বাচনের ৩০০ আসনে প্রার্থী থাকবে ইসলামী আন্দোলন বাংলাদেশের। বাংলার জনগণ জুলুমের সরকার চায়না, তারা সুষ্ঠু ভোটে ইসলামী শাসনতন্ত্র চায়। নির্দলীয় নিরপেক্ষ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন হলে ইসলামী আন্দোলন বাংলাদেশ সরকার গঠন করবে বলেও জানান তিনি।  

সভায় আরো বক্তব্য রাখেন, নরসিংদীতে ইসলামী আন্দোলন বাংলাশের মনোনীত প্রার্থী আলহাজ্ব আশরাফ উদ্দিন ভূঁইয়া (নরসিংদী-১ সদর ও মাধবদী), মাওলানা আরিফ বিন মেহের উদ্দিন, (নরসিংদী-২ পলাশ), মাওলানা ওয়ায়েজ হোসেন ভূঁইয়া (নরসিংদী-৩ শিবপুর), শাইখুল হাদীস আল্লামা মুজিবুর রহমান (নরসিংদী-৪ মনোহরদী ও বেলাব), মাওলানা গোলাম সারোয়ার ফরিদী (নরসিংদী-৫ রায়পুরা) ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নরসিংদী জেলা শাখার সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল বারী প্রমূখ। 

ব্রেকিংনিউজ/এসএএফ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2