শিরোনাম:

গোপনে বিয়ে করলেন মিমো-মাদালসা

বিনোদন ডেস্ক
১০ জুলাই ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 10:13
গোপনে বিয়ে করলেন মিমো-মাদালসা

পুলিশের চোখ ফাঁকি দিয়ে অনেকটা গোপনেই বিয়ের কাজটা সেরে ফেলেছেন ভারতের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো। মঙ্গলবার দীর্ঘদিনের বান্ধবী দক্ষিণী অভিনেত্রী মাদালসার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়েছেন মিমো। এরপর টুইটারে তাঁদের বিয়ের ছবি পোস্ট করা হয়।

গত শনিবার রাতে ভারতের তামিলনাড়ু রাজ্যের নীলগিরি জেলার উটির বিলাসবহুল এক হোটেলে। আর সেই হোটেলের মালিক মিঠুন চক্রবর্তী নিজেই। এখানেই আয়োজন করা হয় মিমোর বিয়ের অনুষ্ঠান। নির্ধারিত সময়ে হোটেলে চলে আসে বরপক্ষ আর কনেপক্ষ। 

কিন্তু বিয়েটা আর হয়নি। পুলিশ এসে হানা দেয় হোটেলে। এরপর কনেকে নিয়ে হোটেল থেকে চলে যায় কনেপক্ষ। তখন সংবাদমাধ্যমকে জানানো হয়, মিমোর বিয়ে ভেঙে গেছে। এখন জানা গেছে, সেদিন বিয়ে মোটেও ভেঙে যায়নি। রেজিস্ট্রি হয়ে গিয়েছিল। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানও পালন হয়েছে।

বলিউডের প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসা শর্মা নিজেও বলিউডের তারকা। ২০০৯ সালে তিনি প্রথম তেলেগু ছবিতে অভিনয় করেন। ২০০৮ সালে ‘জিমি’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন ৩৩ বছর বয়সী মিমো।

উল্লেখ্য, ধর্ষণ, প্রতারণা, জোর করে গর্ভপাতে বাধ্য করাসহ একাধিক অভিযোগ রয়েছে মিমোর বিরুদ্ধে। এই মুহূর্তে জামিনে মুক্ত রয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস-এ প্রকাশিত খবরে বলা হয়েছে, ২০১৫ সাল থেকে এক তরুণীর সঙ্গে মিমোর সম্পর্ক ছিল। অভিযোগপত্রে বলা হয়, পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই তরুণীকে অচেতন করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন মিমো। ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাকে কিছু ওষুধ দেয়া হয়েছিল। পরবর্তীতে ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন মিমো। 

ব্রেকিংনিউজ/এমআর

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2