শিরোনাম:

এবারো শ্রাবন্তীকেই চাইলেন শাকিব খান

বিনোদন ডেস্ক
১১ জুলাই ২০১৮, বুধবার
প্রকাশিত: 1:21
এবারো শ্রাবন্তীকেই চাইলেন শাকিব খান

শুরুটা হয়েছিল ২০১৬ সালে ‘শিকারি’ সিনেমা দিয়ে। এ ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটি বাঁধেন ঢালিউড তারকা শাকিব খান ও কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। এক ছবিতেই হিট হয়ে যায় এ জুটি।

এরপর চলতি বছরের রোজার ঈদে তো ‘শিকারি’কে ছাড়িয়ে গেলো তাদের ‘ভাইজান এলো রে’। শুধু মাত্র কলকাতার সিনেমা হলেই দারুণ ব্যবসা করেছে এই ছবি। এখন অপেক্ষায় আছে বাংলাদেশে মুক্তির। ধারণা করা হচ্ছে, বাংলাদেশে ছবিটি আগের ছবির চেয়েও ভালো করবে। 

এরই মধ্যে জানা গেলো নতুন একটি চমকপ্রদ খবর। আবারো জুটি বাঁধতে চলেছেন শাকিব খান ও শ্রাবন্তী। দর্শকমনে যে এই জুটির দারুণ গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে, সেটা বোধহয় বুঝতে ভুল করেনি প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ ইন্টারন্যাশনাল। তাইতো এই জুটিকে নিয়ে নতুন ছবির কাজ শুরু করছে তারা। আগামী মাসের শেষ দিকেই শুরু হবে এর শুটিং।

খবরটি নিশ্চিত করেছেন শাকিব খান নিজেও। তিনি বলেন, ছবিতে বেশ কিছু চমক থাকবে। আগামী মাসের শেষে (আগস্ট) শুটিংয়ের জন্য শিডিউল দিয়েছি।

এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা জানান, দর্শক শাকিব-শ্রাবন্তী জুটিকে পছন্দ করেছে। তাই নতুন কাজে নামছি আমরা। ছবির নাম এখনো ঠিক হয়নি। কিছু দিনের মধ্যেই সবকিছু চূড়ান্ত করে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।

জানা গেছে, নতুন এই ছবির পরিচালনা করবেন জয়দীপ মুখার্জি। যিনি শাকিব-শ্রাবন্তী জুটির আগের দুটি ছবি অর্থাৎ ‘শিকারি’ ও ‘ভাইজান এলো রে’ পরিচালনা করেছেন। সুতরাং সফল এই ত্রয়ী নতুন করে দর্শকের মন জয় করতে আসছেন, তা বলার অপেক্ষা রাখে না।

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2