শিরোনাম:

জাস্টিনের এনগেজমেন্ট রিংয়ের আকাশ ছোঁয়া দাম!

বিনোদন ডেস্ক
১১ জুলাই ২০১৮, বুধবার
প্রকাশিত: 2:21
জাস্টিনের এনগেজমেন্ট রিংয়ের আকাশ ছোঁয়া দাম!

ছবি না পাওয়া যাক তাতে কি খবর তো আর চাপা থাকেনা। জাস্টিন এবং হেইলির এনগেজমেন্ট হয়েছে সদ্য। আর সেই এনগেজমেন্ট রিং এর দাম শুনে আমার মত আপনারাও অবাক হবেন। ১ কোটি ৭১ লক্ষ টাকা। অবাক হওয়ার কিছু নেই এই টাকা খুবই ন্যূনতম পপ গায়কের কাছে।

সেলিনা গোমেজকেই সঙ্গে ডেট, তার সঙ্গে ব্রেক আপ,আবার প্যাচ আপ এই সব ঘটনা সকলেরই প্রায় জানা। এমনও তো রটে গিয়েছিল জাস্টিন নাকি বিয়েও করবেন সেলিনা কে। এই খবর যেন দাবানলের মতো ছড়িয়ে গিয়েছিল হলিউডে। স্বাভাবিকভাবে দু’জনের বিশাল ফ্যান বেস এই খবরে বেজায় খুশি ছিল। 

তবে সেই খুশির মেয়াদ কয়েক দিনের। মাসখানেক আগেই ভক্তরা জানতে পেরেছে সেলিনাকে ডেট করছেন না জাস্টিন। পপস্টার বিবারের সঙ্গে জুড়ে গিয়েছে অন্য নাম। হেইলি বাডউইন। এই মডেলের সঙ্গে প্রেম করছেন বিবার।

কয়েকদিন আগেই তাদের ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল বাহামাস আইল্যান্ডে। তারপরই লাভবার্ডসের বাগদান নিয়ে উঠছে নানা প্রশ্ন। সৌজন্যে একটি ভিডিও। যা ইন্টারনেটে রীতিমত ভাইরাল। 

ভাইরাল হওয়া ভিডিওতে জাস্টিনের সঙ্গে হেইলির সালসা ডান্স সকলের নজর কেড়েছে। নাচের ভিডিওটি একটি রেস্টুরেন্টের। সেখান থেকেই এই গুঞ্জনের সূত্রপাত। 

জাস্টিনের ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, সেই ফাইভ স্টার রেস্টুরেন্টে জাস্টিন প্রপোজ করেছেন হেইলিকে। এনগেজমেন্টের আগে জাস্টিনের নিরাপত্তারক্ষিরা রেস্টুরেন্টের সকলের ফোন জমা রেখেছিলেন। যাতে কেউ এনগেজমেন্টের ছবি না তুলতে পারে।

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2