শিরোনাম:

চুল কেটে কেঁদে ফেললেন সোনালি!

বিনোদন ডেস্ক
১১ জুলাই ২০১৮, বুধবার
প্রকাশিত: 4:06
চুল কেটে কেঁদে ফেললেন সোনালি!

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় তার ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর জানান সোনালি বেন্দ্রে। সেদিন মুষড়ে পড়েছিল বলিউড। বহু ভক্ত, গুণমুগ্ধ, স্তব্ধ হয়ে গেছিলেন খবর জেনে। সোনালি সেদিন লড়াইয়ের কথা বলেছিলেন। অনুরোধ করেছিলেন সবাইকে পাশে থাকতে। 

এদিকে, কেমোথেরাপির আগে লম্বা চুল কাটতে গিয়ে তার চোখ দিয়েই জল ঝরল অঝোরে। নিজের সেই ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় সবাইকে লড়াইয়ের প্রথম ধাপের বার্তা দিলেন তিনি। 

চিকিৎসার জন্য নিজের যাবতীয় ব্যস্ত শিডিউল ছেড়ে নিউ ইয়র্কের উদ্দেশে রওনা হয়েছেন সোনালি। হাই গ্রেড ক্যানসারে আক্রান্ত সোনালি চুল কেটে আসন্ন লড়াইয়ের জন্য সব রকমভাবে প্রস্তুতি নিচ্ছেন। যুদ্ধ শুরুর আগে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আবার একটি বার্তা দিলেন অভিনেত্রী। 

সেই বার্তায় ইসাবেল অ্যালেন্ডের এক উক্তি উদ্ধৃত করে তিনি মনে করিয়ে দেন, যতক্ষণ না পর্যন্ত জীবন আমাদের বাধ্য করে লড়াই করতে ততক্ষণ পর্যন্ত আমরা বুঝি না লড়াইয়ের জন্য আমরা কতটা তৈরি। মানসিকভাবে আমরা কতটা প্রস্তুত।

সোনালিকে সাহস জোগাতে তার পাশে দাঁড়িয়েছেন ক্যানসার–লড়াইয়ে জয়ী আরও এক বলিউড তারকা মনীষা কৈরালা। শুধু মনীষাই নন, গোটা বলিউড সোনালির দ্রুত আরোগ্য কামনায় এগিয়ে এসেছেন। সবার আশা, সোনালি এই লড়াই জিতবেনই। 

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2