শিরোনাম:

চবি শিক্ষক সমিতির সঙ্গে নগরীর হেলথ সেন্টারের স্বাস্থ্য চুক্তি

চবি প্রতিনিধি
১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 12:50 আপডেট: 6:22
চবি শিক্ষক সমিতির সঙ্গে নগরীর হেলথ সেন্টারের স্বাস্থ্য চুক্তি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নগরীর তিনটি ডায়াগনস্টিক ও হেলথ সেন্টারের সাথে স্বাস্থ্যচুক্তি সম্পন্ন করেছে। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা ছাড়াও কর্মকর্তা-কর্মচারীরা বিশেষ সুবিধা পাবেন। 

শিক্ষক সমিতি সূত্রে জানা যায়, নগরীর পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সাথে গত ২১ জানুয়ারি ২০১৮, এপিক হেলথ কেয়ারের সাথে ১৪ ফেব্রুয়ারি ২০১৮ এবং ২২ মার্চ ২০১৮ শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি (পিটিই) -এর সাথে চুক্তিগুলো সম্পাদনা করা হয়। যা বুধবার থেকে কার্যকার হয়। 

সমিতি সূত্রে আরো জানা যায়, সম্পাদিত চুক্তির আওতায় ওই হেলথ সেন্টারগুলো থেকে  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্য,  সকল বিভাগ ও ইনস্টিটিউটের শিক্ষক- শিক্ষিকা, বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তা- কর্মচারী, সকল শিক্ষার্থী এবং তাদের পরিবার সদস্যদের বিভিন্ন ধরনের প্যাথলজি টেস্ট, ইমেজিং টেস্ট, সিটি স্ক্যান, এমআরআই, আল্ট্রাসনোগ্রাফিসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় ৪০% ডিসকাউন্টে সুবিধা ভোগ করবে।

বিষয়টি নিশ্চিত করে চবি শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মুয়াজ্জম হোসেন বলেন, পপুলার ডায়াগনস্টিক সেন্টারের দেশব্যাপী ১৮টি শাখা এবং শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরির ১২টি শাখা থেকে একই সুবিধা ভোগ করা যাবে। এক্ষেত্রে সেবাগ্রহণের জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ‘প্রিবিলেজ কার্ড’ এবং কর্মকর্তা- কর্মচারী, শিক্ষার্থীদের পরিচয়পত্র এবং তাদের পরিবারের ক্ষেত্রে বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট ব্যাক্তির পরিচয়পত্র প্রদর্শন করতে হবে।

ব্রেকিংনিউজ/ এমজি

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2