শিরোনাম:

‘ওল্ড মাস্তান’ আতঙ্কে মিডিয়ার নামী তারকারা

বিনোদন ডেস্ক
১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 10:08
‘ওল্ড মাস্তান’ আতঙ্কে মিডিয়ার নামী তারকারা<br />

ঢাকাই শোবিজে নতুন আতঙ্কের নাম ‘ওল্ড ম্যাক্সট্যান’  (ওল্ড মাস্তান)। পর পর কয়েকজন তারকার ফেসবুক আইডি নিজেদের নিয়ন্ত্রণে নেয় হ্যাকারের দলটি, পরে ফেরতও দেয়। যার সর্বশেষ শিকার ‘ঢাকা অ্যাটাক’ তারকা আরিফিন শুভ।

গতকাল ১০ জুলাই হ্যাক হলো আরেফিন শুভর ফেসবুক আইডি। সঙ্গে শুভর ফেসবুক প্রোফাইল ওয়ালে একটি নোটিশ ঝুলিয়ে দেওয়া হয় হ্যাকারদের পক্ষ থেকে। 

জানানো হয়, এটি হ্যাক করা হয়েছে। শুভর প্রফাইলে তারা স্ট্যাটাস দেন,‘ সিকিউরিটি এক্সপেরিমেন্টের জন্য ওল্ড মাস্তান দ্বারা বাংলাদেশের অন্যতম নায়ক আরিফিন শুভর আইডি হ্যাক করা হয়েছে। উনার আইডি ইনসিকিউরড থাকায় আমরা অনেক চেষ্টা করেছি উনার সাথে যোগাযোগ করার জন্য। তাই বাধ্য হয়ে এই স্টেপ নিয়েছি। খুব শিগগিরই উনার অ্যাকাউন্ট ব্যাক করে দেওয়া হবে। চিন্তা বা হয়রানির প্রয়োজন নাই।’

এদিকে গত ৯ জুলাই নিজের ফেসবুক প্রোফাইলে ঢুকতে পারছিলেন না সিয়াম আহমেদ। প্রায় ৯ ঘণ্টা পর সেটি আবার ঠিকঠাক ফেরতও দিয়েছে হ্যাকার গ্রুপ।

এদিকে জানা যায়, হ্যাকার দলটি জুলাইয়ের ৬ তারিখ অভিনয়শিল্পী মিথিলা, ৩ তারিখ সংগীতশিল্পী মিনার রহমানের আইডিও একইভাবে হ্যাক করে। এমনকি নায়িকা শবনম বুবলী ও ইউটিউবার সালমান মুক্তাদিরেরও পেজ ফেসবুক থেকে মুছে দেয় ওল্ড ম্যাক্সট্যান (ওল্ড মাস্তান) গ্রু্প।

কেন এমনটা করছে। সে উত্তরও দিয়েছে এই হ্যাকার গ্রুপ। তারকাদের আইডি হ্যাক করার পর এ সম্পর্কে ওল্ড মাস্তান টিম তাদের ফেসবুক পেজে জানায়, ‘আমরা শুধু দেশের সবার সিকিউরিটি নিশ্চিত করার জন্যই এমন কাজের উদ্যোগ নিয়েছি। যা পেজে আগে থেকেই ঘোষণা দেওয়া হয়েছে। সকল মিডিয়ার উচিত ছিল এই হ্যাক উদাহরণ দেখিয়ে অন্যান্য সেলিব্রিটিদের সাবধান করা। সবার কাছেই এই অনুরোধ রইল যাতে সতর্ক থাকেন আরও সিকিউরিটির জন্য। প্রয়োজনে পাশে আছে ওল্ড মাস্তান।’

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2