শিরোনাম:

খুলনায় খোঁজ মিলল ‘নিখোঁজ’ স্থপতির

স্টাফ করেসপন্ডেন্ট
১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 4:53
খুলনায় খোঁজ মিলল ‘নিখোঁজ’ স্থপতির

রাজধানীর ভাসানটেক থেকে চারদিন আগে ‘নিখোঁজ’ হওয়া স্থপতি মো. বিএমএম মাহফুজ নবীনকে (৩৭) উদ্ধার করা হয়েছে। বুধবার (১২ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে খুলনার বোয়ালখালির আবু নাসের হাসপাতালের সামনে থেকে নবীনকে উদ্ধার করা হয় বলে জানিয়েছে তার পরিবার। 

নবীনের স্ত্রী জান্নাতুল এশা ব্রেকিংনিউজকে জানিয়েছেন, ‘একটি মাইক্রোবাস থেকে আমার স্বামীকে খুলনার খালিশপুর এলাকায় ফেলে রেখে যায় কে বা কারা। তখন ওর চোখ বাঁধা ছিল। পরে নিজেই চোখ খুলে বুঝতে পারে কোথায় আছে। এখন খুলনায় ওর এক বোনের বাসা আছে।’

খুঁজে পাওয়ার বিষয়ে ভাসানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহমেদ ব্রেকিংনিউজকে বলেন, ‘মাহফুজের পরিবারের পক্ষ থেকে আমরা জানতে পেরেছি তাকে খুলনায় পাওয়া গেছে। তিনি এখন খুলনায় বোনের বাসায় আছেন।’

মাহফুজ নবীন রিয়েল এস্টেট কোম্পানি শেলটেকের স্থপতি হিসেবে চাকরি করেন। তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ের স্থাপত্যবিদ্যা বিভাগ থেকে পড়াশোনা করেছেন। তার স্ত্রীও একজন স্থপতি।

উল্লেখ্য, গত রবিবার (৮ জুলাই) সকালে কলাবাগানে অফিসে যাওয়ার জন্য বাসা থেকে বের হওয়ার পর তিনি নিখোঁজ হন। এরপর ভাসানটেক থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার। 

ব্রেকিংনিউজ/ টিটি/ এসএ 

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2