শিরোনাম:

রাসিকের ১৬ নং ওয়ার্ডে বিএনপির বুলবুলের গণসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট, রাজশাহী
১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 5:51
রাসিকের ১৬ নং ওয়ার্ডে বিএনপির বুলবুলের গণসংযোগ

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বৃহস্পতিবার (১২ জুলাই) নগরের ১৬ নং ওয়ার্ডে গণসংযোগ করেন। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি ১৬ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় গণসংযোগ করে দোয়া ও ধানের শীষে ভোট চান।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু, মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, শাহ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, সহ-সভাপতি খোকন, সাংগঠনিক সম্পাদক বাবু, ১৬নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আকরাম, সাংগঠনিক সম্পাদক লালন, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ।

এছাড়াও মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, ১৬নং ওয়ার্ড যুবদলের সভাপতি কাবলু, সাধারণ সম্পাদক শামীম, যুবদল নেতা রতন, রনি, মহানগর ছাত্রদলে সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, শাহ মখ্দুম থানা ছাত্রদলের সভাপতি কামরুজ্জামান মিলন, ১৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক কাজিম ও সদস্য পলাশ সহ অত্র ওয়ার্ডের মহিলা দলের নেতৃবৃন্দ, বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ এবং শতাধিক সমর্থক উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ/ এসডি/এসএএফ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2