শিরোনাম:

রাজশাহীর ২ ওসি প্রত্যাহারের দাবি বুলবুলের

স্টাফ করেসপন্ডেন্ট, রাজশাহী
১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 9:11 আপডেট: 9:15
রাজশাহীর ২ ওসি প্রত্যাহারের দাবি বুলবুলের

রাজশাহী সিটি কর্পোরশন নির্বাচনে মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল দুই ওসির প্রত্যাহার দাবি করেছেন। নগরীর কাশিয়াডাঙ্গা থানা ও নগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর দুই ওসির প্রত্যাহার দাবি করেন তিনি। 

বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে নগর বিএনপির কার্যালয়ে রাসিক নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলেনে বুলবুল এ দাবি জানান। পাশাপাশি বিএনপি’র পক্ষ থেকে যে অভিযোগগুলো করা হবে একজন নির্বাহী মেজিসট্রেট দিয়ে তা তদন্তের দাবিও  জানানো হয়।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী বুলবুল বলেন, ‘নির্বাচনে প্রচার প্রচারণার দুই দিনে অবৈধভাবে চার কোটি টাকার পোস্টার, ব্যানার ছাপানো হয়েছে। কে দিলো এতো টাকা?’ বুধবার (১১ জুলাই) বিএনপির এক কর্মীকে মারধর করে যুবলীগের এক কর্মী তাকে পুলিশে দেয়। আওয়ামী লীগের সঙ্গে প্রশাসনও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়াচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

তিনি আরো বলেন, তারা মিডিয়াকেও ভাল ভাবে সংবাদ প্রচার করতে দিচ্ছে না। আগে রাজশাহীতে যে লাল গাড়ি ও রক্ষীবাহিনী দিয়ে দৌরাত্ম চালানো হতো। এখন হলে আমরা রুখে দেব। জমি দখলসহ সংখ্যালঘুদের দেশ ছাড়া কারা করে তা রাজশাহীবাসী জানে।

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, ‘এই নির্বাচন কমিশন সরকারের দালাল। নির্বাচন পরিচালনা করতে শতভাগ ব্যর্থ হয়েছে। এ নির্বাচন কমিশনের অধীনে কোথাও কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি। যদি নির্বাচনের পরিবেশ নষ্ট হয়, এর দায় ভার নির্বাচন কমিশনকেই নিতে হবে।’

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপু, নগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, নগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন সহ নগর ও জেলা বিএনপির নেতাকর্মী।

ব্রেকিংনিউজ/এসডি/এসএএফ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2