শিরোনাম:

মাদারীপুরে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

আরিফুর রহমান, মাদারীপুর প্রতিনিধি
১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 9:34
মাদারীপুরে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

পৃথক দুইটি অভিযানে ৬০ টি ইয়াবা ট্যাবলেট ও নগদ ২৯ হাজার ২৪০ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। বুধবার (১১ জুলাই) রাতে মাদারীপুর ও শরীয়তপুর জেলায় পৃথক দুইটি অভিযানে তাদের আটক করা হয়।
 
আটককৃতরা হল, বরিশালের মুলাদি উপজেলার বাল্লাতলি গ্রামের দেলোয়ার হাওলাদারের ছেলে মিটু হাওলাদার (৪১) ও শরিয়তপুরের নড়িয়া উপজেলার শালদহ গ্রামের আব্দুল কাজীর ছেলে রনি কাজী (২৩)।
 
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প সূত্র জানায়, দীর্ঘদিন ধরে মাদারীপুরের কালকিনি উপজেলার ডিক্রিরচর গ্রামের হামিদখার বাজার এলাকায় মিটু মাদক বেচাকেনা করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। এ সময় মিটু পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব তাকে আটক করে। পরে মিটুকে তল্লাশি করে ৩৯টি ইয়াবা ট্যাবলেট, নগদ ২৯হাজার ২৪০ টাকা, ১টি মোবাইল ও ২টি সিমকার্ড জব্দ করা হয়।

অন্যদিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার শালদহ গ্রামেও মাদক সরবরাহ করতো রনি। সেখানে র‌্যাবর অভিযানে ২১ টি ইয়াবা ট্যাবলেট সহ রনিকে আটক করা হয়। পরে রনির ব্যবহৃত ২টি সিম কার্ড ও একটি মোবাইল ফোন জব্দ করে র‌্যাব।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা প্রক্রিয়াধীণ আছে।

ব্রেকিংনিউজ/এসএএফ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2