শিরোনাম:

পাসপোর্টের ১০ দালালের কারাদণ্ড-জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট
১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 10:24
পাসপোর্টের ১০ দালালের কারাদণ্ড-জরিমানা

রাজধানীর আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে থেকে দালাল চক্রের ১০ সদস্যকে আটকের পর জরিমানাসহ বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে র্যা ব-২ এর ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১২ জুলাই) বিকেলে র্যাাব-২ এর এক বিশেষ অভিযানে তাদের আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র্যাাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিছুর রহমান।

দণ্ডপ্রাপ্তরা হলেন, মো. বজলু মিয়া (৪৫), মো. উজ্জ্বল (৩০), মো. রগা আলী, মো. মানিক মিয়া (২৮), মো. সেলিম রানা, আবু তালেব শেখ (৪৩), মো. আবুল হোসেন (৩৫), মো. মজিবর শেখ (৪২), সাহেরা খাতুন (৪৫) ও সালেহা (৩৫)।

র্যা ব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ রবিউল ইসলাম ব্রেকিংনিউজকে বলেন,  দণ্ডপ্রাপ্ত দালালরা দীর্ঘ দিন ধরে অল্প সময়ে পাসপোর্ট করে দেওয়ার প্রলোভন দেখিয়ে মানুষের কাছে থেকে মোটা অঙ্কের টাকা আদায় করত। এছাড়া নকল সিল, সত্যায়িত, ব্যাংক রশিদ প্রদান, ভুয়া পাসপোর্ট প্রদান করেও জালিয়াতি করত। এসব অভিযোগ যাচাই শেষে তাদের অভিযান চালিয়ে আটক করা হয়।

পরে র্যা ব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিছুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের এই কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়। এর মধ্যে ৬ জনকে এক মাস করে কারাদণ্ড ও ৪ জনকে অর্থদণ্ড প্রদান করা হয়।

ব্রেকিংনিউজ/টিটি/আরএ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2