শিরোনাম:

নারীর নাভিতে যেসব গোপন কথা লুকানো থাকে

লাইফস্টাইল ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 7:41
নারীর নাভিতে যেসব গোপন কথা লুকানো থাকে

বিভিন্ন শাস্ত্রে নারীদের চরিত্র সম্পর্কিত নানা মতামত দেয়া হয়। যেখানে শুধুমাত্র নারীর শারীরিক সৌন্দর্যই নয়, তার দেহসৌষ্ঠবের উপর নির্ভর করে তিনি কেমন চরিত্রের মানুষ। 

শারীরিক গঠনের দিক দিয়ে একেক নারীর নাভি একেক রকম হয়ে থাকে। কিন্তু এই নাভিই আপনাকে জানিয়ে দেবে ওই নারীর চরিত্র কেমন। 

নাভির আকার আকৃতি নিয়ে মহিলাদের চরিত্রের বিভিন্ন দিকগুলো প্রতিবেদনে তুলে ধরা হলো:

যেসব নারীদের নাভি গোল আকৃতির হয় তারা খুব সহজ-সরল ও ভালো মনের মানুষ হয়। শাস্ত্র বলছে, এ ধরনের মহিলারা সংসারে সুখ ও সমৃদ্ধির কারণ হয়। 

যে মহিলার নাভি গভীর আকৃতির তারা বন্ধুত্ব খুব পছন্দ করেন। অপরিচতজনের সঙ্গে বন্ধুত্ব করতে ভালোবাসেন। শাস্ত্র বলছে, এরা সংসারে সুখ ও সমৃদ্ধি নিয়ে আনে। প্রতারণা করে না ভালোবাসার মানুষের সঙ্গে।

কিন্তু যেসব নারীর নাভি চাঁদের আকৃতির হয় শাস্ত্র বলছে সেইসব মহিলারা পুরুষের জীবনের অশান্তি ও অসুখের কারণ হয়। তার পুরুষকে সুখ দেয় না। সংসারে জটিলতা তৈরি করে। দাম্পত্য কলহ সৃষ্টি করে। এইসব নারীরা সহজে কাউকে বিশ্বাসও করে না। 

কিছু কিছু মহিলাদের নারী দেখা যায় বাইরের দিকে বের হয়ে থাকে। যদি কোনও মহিলার নাভি বাইরের দিকে বেরিয়ে থাকে, তারা খুব সৌভাগ্যবতী হন। তারা যেখানেই হাত রাখেন সেখানেই সোনা ফলে। এই ধরনের মহিলাদের সংসারে  ধন-সম্পত্তির কোনও অভাব থাকে না। 

তবে যেসব নারীর নাভির ভেতরের অংশ অনেকটা বাইরের দিকে থাকে তারা খুব কঠোর প্রকৃতির হয়। অনেক ক্ষেত্রে মা হতে গিয়েও সমস্যায় পড়তে হয় তাদের। 

সবশেষ বলা হয়েছে, যেসব নারীর নাভি খুব সেনসেটিভ তারা সবসময হাসিখুশি মনের হয়। যেকোনও পরিস্থিতিতে তারা স্থির থাকে। হাসিমুখে সব মেনে নেয়ার শক্তি রাখে ওই নারীরা। 

ব্রেকিংনিউজ/এমআর

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2