শিরোনাম:

ডেমড়ায় তালাবদ্ধ ঘর থেকে বৃদ্ধার গলিত মৃতদেহ উদ্ধার

মেডিকেল করেসপন্ডেন্ট
১১ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 8:42
ডেমড়ায় তালাবদ্ধ ঘর থেকে বৃদ্ধার গলিত মৃতদেহ উদ্ধার

রাজধানীর ডেমড়ায় একটি ঘরের তালা ভেঙ্গে মাকসুদা বেগম (৬৫) নামের এক বৃদ্ধার গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে বড়ভাঙ্গা এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড স্যার সলিমউল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড হাসপাতাল) পাঠায় পুলিশ।

ডেমড়া থানার এসআই শাহাদত হোসেন জানান, খবর পেয়ে মঙ্গলবার ডেমড়া বড়ভাঙ্গা নাল্টু ভুইয়া রোডের ২য় তলার একটি কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। ওই সময় বাসার দরজা বাইরে থেকে তালা বদ্ধ ছিল।

তিনি আরও জানান, মৃতদেহটি পঁচে গেছে। তার গলা ধারাল অস্ত্র দিয়ে কাটা। বাসার ভাড়াটিয়ার আজ কে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়।

মাকসুদা দীর্ঘদিন যাবৎ কুয়েতে ছিলেন। ৬ মাস আগে দেশে আসেন তিনি। তার স্বামী বাচ্চু মিয়ার সাথে দীর্ঘদিন কোনও যোগাযোগ নেই। বাসায় তিনি একাই থাকতেন। তার কোনও সন্তান ছিল না। বাবু নামের এক ছেলেকে পালক নিয়ে ছিলেন। তার সাথেও এখন কোনও সম্পর্ক নেই।

এসআই শাহাদত আরও জানান,ভাড়াটিয়ারা গত শুক্রবার তাকে শেষ দেখেছিলেন। তারপর তাকে আর দেখা যায়নি। ধারণা করা হচ্ছে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা মাকসুদা বেগমকে ধারাল অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে এবং বাইরে থেকে তালা বদ্ধ করে চলে যায়। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে এসআই শাহাদত জানান।

ব্রেকিংনিউজ/এইচ/আরএ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2