শিরোনাম:

শুটিং সিলেটে, নায়িকা এখনও ঢাকায় কেন?

বিনোদন ডেস্ক
১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
প্রকাশিত: 8:58
শুটিং সিলেটে, নায়িকা এখনও ঢাকায় কেন?

‘প্রেম আমার- ২’-এর শুটিং নিয়ে এই মুহূর্তে সিলেটে ব্যস্ত সময় কাটাচ্ছেন কলকাতার প্রযোজক রাজ চক্রবর্তী আর পরিচালক বিদুলা ভট্টাচার্য। গত এক সপ্তাহ ধরে শুটিং ইউনিট নিয়ে প্রযোজক ও পরিচালকরা দিনরাত কাজ করে যাচ্ছে। কিন্তু, ছবির নায়িকা পূজা চেরী এখনও ঢাকায়! কিন্তু কেন? উত্তরটা খুঁজতে গিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা। 

জানা গেছে ‘দহন’ এর কাজ নিয়ে ঢাকা ব্যস্ত পূজা। তবে ধারণা করা হচ্ছে ‘প্রেম আমার- ২’ ছবির নির্মাতাদের সঙ্গে তার কোনও ঝামেলা বেঁধেছে। 

২০০৯ সালে কলকাতায় মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর ছবি ‘প্রেম আমার’। পশ্চিমবঙ্গের সোহম-পায়েল সরকার মূলত এ ছবিটি দিয়েই নায়ক-নায়িকা হিসেবে টলিউডে থিতু হন। বাংলাদেশেও বেশ জনপ্রিয়তা পায় রোমান্টিক এই ছবিটি।

এবার সেই রাজ চক্রবর্তীই ছবিটির সিকুয়েল নির্মাণ করছেন। আর এতে অভিনয় করছেন বাংলাদেশের পূজা চেরী ও কলকাতার অদ্রিত।

গেল বছরের শেষ দিকে ও চলতি বছরের প্রথম দিকে মিলিয়ে ‘প্রেম আমার- ২’-এর অর্ধেক কাজ শেষ হয়েছে। বাকি দৃশ্যধারণের জন্য পরিচালক-প্রযোজক শুটিং ইউনিট নিয়ে এখন সিলেটে অবস্থান করলেও নায়িকা দেখা মিলছে না।

তবে ছবিটির বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে কথা বলে জানা যায়, চলতি সপ্তাহেই নাকি সিলেটে ইউনিটের সঙ্গে যোগ দেবেন পূজা। 

জাজের কর্ণধার আবদুল আজিজ গণমাধ্যমকে জানান, ‘দহন’ ছবির গানের কাজ এখন ঢাকায় চলছে। এটি শেষ হবে আগামীকাল (১৩ সেপ্টেম্বর)। এরপর ‘প্রেম আমার-২’-এর কাজে সিলেট যাবেন পূজা। এটির দৃশ্যধারণ শুরু হবে আগামী সপ্তাহে। এর বাইরে আর কোনও ‌‘কিন্তু’ নেই।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রডাকশনস এর যৌথ প্রযোজনায় নির্মাণ হচ্ছে ‘প্রেম আমার-২’। এর আগে ‘নূর জাহান’ ছবিতে জুটি বাঁধতে দেখা গিয়েছিল পূজা চেরী ও অদ্রিতকে।

ব্রেকিংনিউজ/এমআর

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2