শিরোনাম:

বয়সের পার্থক্য থাকলেও নিক-প্রিয়াঙ্কার রসায়নটা মধুর

বিনোদন ডেস্ক
১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
প্রকাশিত: 9:14 আপডেট: 9:14
বয়সের পার্থক্য থাকলেও নিক-প্রিয়াঙ্কার রসায়নটা মধুর

প্রেমিকা যখন ক্যারিয়ার শুরু করে প্রেমিক তখন নিতান্তই কিশোর। বয়সের ব্যবধানটা ১০ বছর। নেহায়েত কম নয় কিন্তু। তাতে কি! বয়সের পার্থক্য থাকলেও প্রেমিক-প্রেমিকার রসায়নটা কিন্তু দারুণ জমে উঠেছে। সময়টাকেও নাকি তারা দারুণ উপভোগ করছেন। 

বলছিলাম বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তার হবু বর মার্কিন নাগরিক নিক জোনাসের কথা। সম্প্রতি ভারতের পরিবার সহ এসেছিলেন নিক জোনাস। সেখানে অনেকটাই সাদামাটা আয়োজনে তাদের বাগদান হয়েছে। বিয়েটা আগামী বছরের সেপ্টেম্বরে। অর্থাৎ এখনও পাক্কা এক বছর। 

তবে তার আগেই একসঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক। অবশ্য বয়সের ব্যবধানটা একটু বেশি হওয়ায় নিজের সঙ্গে প্রিয়াঙ্কার দাম্পত্যজীবন খুব জমজমাট হবে না বলে মনে করছেন বলিউডের অনেকেই। তাদের সম্পর্কটাতেও দ্রুত চির ধরার আশঙ্কা করা হচ্ছে। 

গত বছর মার্কিন অভিনেতা ও গায়ক নিকের সঙ্গে মেটগালায় বলিউড নায়িকা প্রিয়াঙ্কার পরিচয়। সেখান থেকে সম্পর্ক প্রেম থেকে বাগদান। 

প্রিয়াঙ্কা-নিকের বয়সের পার্থক্য নিয়ে সম্প্রতি এক অনুষ্ঠানে প্রশ্ন করা হয়েছিল বলিউডের খ্যাতনামা নির্মাতা করণ জোহরকে।

উত্তরে করণ বলেন, ‘প্রিয়াঙ্কা ও নিকের বয়সের পার্থক্য নিয়ে মাথা ঘামানোর কিছু নেই। সম্পর্ক বয়সের উপর নির্ভর করে হয় না। এসব বিষয়ে আমি খুব উদার। আমি কখনো এটা ভাবি না স্বামীকে স্ত্রীর থেকে বড় হতেই হবে বয়সে। কেন এই সব বিষয়ে আমরা কথা বলব? আমরা যদি একটা সঙ্গী পেয়ে তার সঙ্গে থাকার বিষয়ে নিশ্চিত হতে পারি, কে বড় কে ছোট, তা নিয়ে ভাবার প্রয়োজন পড়ে না।’

ব্রেকিংনিউজ/এমআর

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2