শিরোনাম:

নাশকতায় গ্রেফতার দেখানোর আবেদন, আদালতের ‘না’

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 4:26
নাশকতায় গ্রেফতার দেখানোর আবেদন, আদালতের ‘না’

চাঁদাবাজীর মামলায় জামিন পাওয়ার পর নাশকতার মামলায় বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরীকে গ্রেফতার দেখানোর আবেদন খারিজ করে দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) ঢাকার মহানগর হাকিম মুহাম্মদ মাজহারুল ইসলাম রাষ্ট্রপক্ষের গ্রেফতার আবেদন ‘না’ বলে দেন।

এদিন কাফরুল থানার এই মামলা য়গ্রেফতার দেখানোর আবেদনের শুনানিতে মোজাম্মেল হক চৌধুরীকে কারাগার থেকে আদালতে হাজির করে তদন্ত কর্মকর্তা এসআই মো. রায়হান।

শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম মুহাম্মদ মাজহারুল ইসলাম এই মামলা তাকে গ্রেফতার দেখানোর আবেদন খারিজ করে দেন। ফলে মোজাম্মেল হকে মুক্তিতে আইনি বাধা কাটলো।

এর আগে গত মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম মাজহারুল হকের আদালতে চাঁদাবাজীর মামলায় জামিনের আবেদন করলে শুনানি শেষে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন।

উল্লেখ্য, দুলাল নামের এক ব্যক্তি ৪ সেপ্টেম্বর মোজাম্মেল হকের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে মিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন। পরের দিন ৫ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ৬ সেপ্টেম্বর তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ৮ সেপ্টেম্বর মোজাম্মেল হকের ফের ৫ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2