শিরোনাম:

রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর
১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 3:59
রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ২

রংপুরে দুই বাসের সংঘর্ষে নারীসহ দুই পথচারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন বাস যাত্রী। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মিঠাপুকুর উপজেলার আফজালপুর গ্রামের গোলাম মোস্তফার স্ত্রী হাসিনা বেগম (৫৫) ও রংপুর নগরীর বড়বাড়ি হিন্দু পাড়ার যোগেশ চন্দ্রের পুত্র দুলাল চন্দ্র (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, এমকে পরিবহনের একটি বাসের চালক বদরগঞ্জ রোড থেকে বের হয়ে পীরগঞ্জ ভেন্ডাবাড়ি দিয়ে নবাবগঞ্জ যাওয়ার উদ্দেশে টার্মিনাল মোড়ে গাড়িটি ঘুরিয়ে নিচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতিতে আসা গাইবান্ধাগামী মায়ের আশির্বাদ পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে এমকে পরিবহনকে ধাক্কা দেয়। মুহূর্তেই এমকে পরিবহনের গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে এক নারীসহ দুই পথচারী মারা যান। আহত হন অন্তত ১৫ জন বাস যাত্রী।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে এমকে পরিবহনের ভেতর থেকে নিহতের লাশ ও আহত যাত্রীদের উদ্ধার করেন। পরে আহতদের অ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হয়।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) আবু মারুফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশ রমেক হাসপাতাল মর্গে রয়েছে। আহতদের রমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। তবে বাস দুটি পুলিশ জব্দ করেছে।

ব্রেকিংনিউজ/এনএসএন/আরএ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2