পুলিশের গলায় ছিনতাইকারীর ছুরিকাঘাত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ০১:৪৯

পুলিশের গলায় ছিনতাইকারীর ছুরিকাঘাত

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পুলিশের বিশেষ শাখার উচ্চমান সহকারী হারুনুর রশিদকে (৪০) গলায় একাধিক ছুরিকাঘাত করে আহত করেছে ছিনতাইকারীরা।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার সুহিলপুরে এই ঘটনা ঘটে। এ সময় তার সাথে থাকা টাকা নিয়ে যায় তারা। আহত অবস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালের চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছে।

আহত হারুনুর রশিদের পরিবারের সদস্যরা জানান, হারুন সপ্তাহিক ছুটিতে বৃহস্পতিবার গ্রামের বাড়ি সরাইল উপজেলার পাকশিমুলে গিয়েছিলেন। শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে সদরের দিকে ফিরছিলেন। তিনি সদর উপজেলার খাঁটিহাতা বিশ্বরোড থেকে একটি সিএনজিতে উঠেন।

এসময় তার সাথে সিএনজিতে আরো ৪ জন যাত্রী বেশে উঠেন। সিএনজিটি ছাড়ার পর কুমিল্লা-সিলেট মহাসড়কের সুহিলপুরে পৌঁছালে সাথে থাকা যাত্রী বেশে ছিনতাইকারীরা তাকে ঝাপটে ধরেন ছিনতাইয়ের চেষ্টা করেন। এসময় হারুন তাদের বাধা দিতে চাইলে তার গলায় একাধিক ছুরিকাঘাত করে সাথে সাথে থাকা  এক হাজার চারশো টাকা ছিনিয়ে নিয়ে চলন্ত সিএনজি থেকে ছুড়ে ফেলে দেন। তবে যাওয়ার সময় ছিনতাইকারীরা হারুনের মোবাইল ফোনটি ছুড়ে ফেলে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকতারা হাসপাতালে তাকে দেখতে আসেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান ব্রেকিংনিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। পাশাপাশি অপরাধীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

ব্রেকিংনিউজ/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি