মনপুরায় ৪ যাত্রী মিলে স্পিডবোটের নারীযাত্রীকে গণধর্ষণ

জেলা প্রতিনিধি
২৭ অক্টোবর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৪:৫৭ আপডেট: ০৪:৫৮

মনপুরায় ৪ যাত্রী মিলে স্পিডবোটের নারীযাত্রীকে গণধর্ষণ

ভোলার মনপুরা উপজেলায় স্পিডবোটের এক যাত্রীকে চারজন মিলে গণধর্ষণের অভিযোগ উঠেছে। স্পিডবোটের চালক তার মালিককে ধর্ষণের খবর দিলে মালিক এসে তাদেরকে মারধর করে। পরে সে নিজেও ওই নারীকে ধর্ষণ করে। শনিবার (২৬ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার চর পিয়ালের এক বাগানের মধ্যে এ ঘটনা ঘটেছে। স্থানীয় চেয়ারম্যান ও পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ঘটনায় ওই নারী মনপুরা থানায় ৫ জনের বিরুদ্ধে ধর্ষণ ও ১ জনের বিরুদ্ধে সহায়তার অভিযোগ এনে মামলা করেছেন। এদিকে রবিবার ওই গৃহবধূকে মেডিকেল পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

মামলার আসামিরা হলেন মনপুরা উপজেলার সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও স্পিডবোটের মালিক নজরুল ইসলাম (৩০), মো. রাশেদ পালোয়ান (২৫), মো. বেলাল পাটোয়ারী (৩৫), মো. শাহিন খান (২২), মো. কিরন (২৬) ও স্পিডবোটের চালক মো. রিয়াজ। 

মামলার বাদি ওই গৃহবধূ জানান, তিনি তার আড়াই বছরের বাচ্চাকে নিয়ে মনপুরা যাওয়ার জন্য চরফ্যাশন উপজেলার বেতুয়া লঞ্চঘাট আসেন। সেখানে লঞ্চ না পেয়ে তিনি স্পিডবোটে চড়েন। বোটে তিনি ছাড়াও আরও দুজন পুরুষ ছিলেন। পথে জনতার খালপাড় থেকে আরও দুজন উঠেন। বোটটি মনপুরার উদ্দেশ্যে কিছুদুর যাওয়ার পর ওই ৪ যাত্রী স্পিডবোটটিকে চর পিয়াল এলাকায় থামান। পরে গৃহবধূকে পাশের একটি বাগানে নিয়ে ৪ যাত্রী ধর্ষণ করেন। ওইসময় স্পিডবোটের চালক তার মালিক নজরুলকে ঘটনাটি জানালে সে এসে ওই ৪ যাত্রীকে মারধর করেন এবং তাদের কাছ থেকে ৩ হাজার টাকা নেন। এরপর নজরুল নিজেও ওই গৃহবধূকে ধর্ষণ করেন।

তিনি আরও জানান, নজরুল ধর্ষণের ঘটনা ভিডিও করেন। বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেয়। কাউকে বললে ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিবে বলেও হুমকি দেয়।

ধর্ষণের ঘটনা স্থানীয় রাখাল ও মহিষ মালিকেরা দেখে স্থানীয় চেয়ারম্যানকে জানান। পরে তিনি সন্ধ্যায় ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরা থানায় নিয়ে আসার ব্যবস্থা করেন।

চেয়ারম্যান অলিউল্লাহ কাজল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নজরুল ইসলাম মনপুরা উপজেলার সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি।

মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, ওই গৃহবধূকে রবিবার দুপুরে পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। স্পিডবোটটি জব্দ করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি