শিবপুরে মুক্তিযোদ্ধা তোতা ভূইয়াকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

খন্দকার শাহিন, নরসিংদী প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৭:৪৪

breakingnews

নরসিংদীর শিবপুর উপজেলায় মুক্তিযোদ্ধা তোতা ভূইয়াকে রাষ্ট্রীয় মর্যাদায়  দাফন করা হয়েছে। উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাও মধ্যপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম ওরফে তোতা ভূইয়া (৮৮) বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।
 
তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও তার রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য ও নরসিংদী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন। 

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) উপজেলার দত্তেরগাও মধ্যপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে বাদ আছর রাষ্ট্রীয় সম্মান প্রদান শেষে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। পরে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

নিহতের কফিনে জাতীয় পতাকা ও সালাম প্রদর্শন এবং ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ূন কবীর ও শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান।  

জানাজা নামাযে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তাইজুল ইসলাম খান ঝিনুক, আজিজুর রহমান খান ভুলু মাষ্টার, সাবেক ডেপুটি কমান্ডার আবদুল মোতালিব খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সামসুল আলম ভূইয়া রাখিল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাছিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ফরহাদ আলম ভূইয়া, মাছিমপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আরমান ভূইয়া, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ এলাকার সর্বস্তরের মুসল্লিগণ।

মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম ওরফে তোতা ভূইয়া মৃত আ. গফুর ভূইয়ার ছেলে। মরহুম মুক্তিযোদ্ধা তোতা মিয়া ব্যক্তিজীবনে চিরকুমার ছিলেন। 

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি