টেকনাফে ইয়াবা ও পিস্তলসহ ছাত্রলীগ নেতা আটক

কক্সবাজার প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৮:১৮

breakingnews

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ৬০ হাজার ইয়াবা ও বিদেশী পিস্তলসহ মোহাম্মদ আব্দুল মোতালেব ফরহাদ নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার (৪ ডিসেম্বর) রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা স্পোর্টিং ক্লাব থেকে তাকে আটক করা হয়।

আটক মোহাম্মদ আব্দুল মোতালেব ফরহাদ (২৪) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা এলাকার মৃত আমির হোসেনের ছেলে। সে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় টেকনাফ ২-বিজিবি ব্যাটালিয়ন সদর দফতরে এক সংবাদ সম্মেলনের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান এসব তথ্য জানান। 

লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, হ্নীলা ইউনিয়নের লেদা স্পোর্টিং ক্লাবে ইয়াবার একটি বড় চালান মজুদ রয়েছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় এক ব্যক্তিকে ক্লাবের দরজা বন্ধ করতে দেখে তাকে প্রশ্ন করলে তিনি অসংলগ্ন উত্তর দেন। এতে সন্দেহ হলে তাকে তল্লাশি করে কার্তুজ, ম্যাগাজিনসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, পরে ক্লাবের ভেতরে তল্লাশি চালিয়ে একটি পলিথিন মোড়ানে ৮টি প্যাকেট পাওয়া যায়। পরে এর মধ্যে ৬ প্যাকেটে ৬০ হাজার ইয়াবা ও ২ প্যাকেটে মুগডাল পাওয়া যায়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ১ কোটি ৮০ লাখ টাকা। ইয়াবা ও অস্ত্রসহ আটক যুবককে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে মামলা করা হবে।

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি