মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফুলবাড়ী প্রতিনিধি
১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৩:০১

breakingnews

দিনাজপুরের ফুলবাড়ীতে শাহেদ ইসলাম নামে এক মিটার রিডার তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন।

শাহেদ বলেন, ”ফুলবাড়ী উপজেলার সুজাপুর গ্রামের মরহুম মতিয়ার রহমানের স্ত্রী মমেনা বেওয়া ও তার মেয়ে জাহানারা বেগম মিটার বিল বুঝিয়ে নেয়ার কথা বলে তাকে ফোন করেন। তিনি কর্তব্যকে শ্রদ্ধা করে ওই এলাকায় ছুটে যায়। সেখানে পৌঁছালে মোমেনা বেওয়া ও তার মেয়ে জাহানারা বেগম অতর্কিত ভাবে তার উপর হামলা করে এবং বলে মিটার এর বিল এত বেশি কেন?”

 তিনি আরো বলেন, এ অবস্থায় তাকে কোন রকম কথা বলার সুযোগ না দিয়ে চরমভাবে লাঞ্ছিত করা হয়। সেখান থেকে তিনি কোনরকমে পালিয়ে আসে। পরবর্তীতে ফুলবাড়ী বিদ্যুৎ অফিসের কর্মরত অফিসারদের সঙ্গে যোগাযোগ করলে তারা পাশে না দাঁড়িয়ে নীরব ভূমিকা পালন করে ।“

শাহেদ বলেন, ঘটনাকে ভিন্নদিকে প্রবাহিত করার জন্য মমেনা বেওয়া বাদী হয়ে তার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় একটি মিথ্যা মামলা দায়ের করে। পরে মামলার বিষয়টি বিদ্যুৎ অফিস কর্তৃপক্ষ অবগত হলে কোন রকম তদন্ত ছাড়াই তাকে চাকরী থেকে বরখাস্ত করেন।”

তিনি আরও বলেন, আমি কর্তব্যকে শ্রদ্ধা করে সঠিকভাবে দায়িত্ব পালন করার কারনে আজ এই লাঞ্ছিত হতে হলো। আমি সঠিকভাবে মিটার রিডিং নেয়ার পরেও তারা মনে করে আমি তাদের বিল অতিরিক্ত করছি। সেই ক্ষোভের জের ধরে তারা আমার উপর এই হামলা চালায়। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং সুষ্ঠু তদন্ত করে সঠিক বিচারের দাবী করছি। 

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি