অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

খাগড়াছড়ি প্রতিনিধি
১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার
প্রকাশিত: ১২:৫৬

অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

খাগড়াছড়ির মাটিরাঙ্গার বেলছড়ির গোমতি নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে মো. আবদুল্লাহ নামের এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ অভিযানকালে এ জরিমানা করেন। 

জানা গেছে, দীর্ঘদিন ধরে স্থানীয় বাসিন্দা মো. আবদুল্লাহ মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি সেতুর নীচ থেকে গোমতি নদীতে ড্রেজার বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করছে। অব্যাহতভাবে বালু উত্তোলনের ফলে সেতুর গার্ডার যেকোন সময় ভেঙে পড়তে পারে এমন সংবাদে অভিযান চালিয়ে বালুদস্যু মো. আবদুল্লাহকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫ (১) ধারায় ৫০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

এসময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনিছুজ্জামান ডালিম, গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন, গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনির হোসেন ও বেলছড়ির ১নম্বর ওয়ার্ডের মেম্বার মো. আবুল কালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে জানিয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, যেভাবেই হোক অবৈধ বালু উত্তোলন বন্ধ করা হবেই।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি