তিন মাসের শিশুর মরদেহ পুকুরে, মৃত্যু নিয়ে রহস্য

নাটোর প্রতিনিধি
২৬ জানুয়ারি ২০২০, রবিবার
প্রকাশিত: ১০:৪৮

তিন মাসের শিশুর মরদেহ পুকুরে, মৃত্যু নিয়ে রহস্য

নাটোরের একটি পুকুর থেকে ভাসমান তিন মাসের শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ওই শিশুর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। ঘটনায় শিশুটির মা তারিনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শনিবার (২৫ জানুয়ারি) বিকালে উপজেলার বজরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শিশুটির নাম তানজিলা খাতুন ওরফে টিয়া পাখি। তার বয়স প্রায় তিন মাস বলে জানা গেছে। তানজিলা রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর এলাকার জামিরা গ্রামের তুষার আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, বজরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাজুল ইসলামের পালিত কন্যা তারিন বেগম শিশুটির জন্ম দেন। তিনি তার বাবার বাড়ি বাগাতিপাড়া উপজেলার বজরাপুর গ্রামেই থাকেন। শনিবার বিকালে শিশু তানজিলার নিখোঁজ হওয়ার খবর জানতে পারেন প্রতিবেশী ও পরিবারের লোকজন। এক পর্যায়ে বাড়ির পাশের পুকুরের পানিতে শিশুটির ভাসমান লাশ দেখতে পান। পরে সেখান থেকে লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি জানাতে পেয়ে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসেছে। তবে কিভাবে তিন মাসের শিশু পুকুরের পানিতে পৌঁছলো তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

বাগাতিপাড়া মডেল থানার এসআই তারেকুল ইসলাম শিশুটির মরদেহ উদ্ধার হয়েছে নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে লাশ নিয়ে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এতো ছোট শিশু কিভাবে পুকুরের পানিতে গেল তা নিয়ে সন্দেহ রয়েছে। এ বিষয়ে ওসি আব্দুল মতিন স্যার শিশুটির মা-বাবাসহ পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি