‘টেকনিক্যাল পদমর্যাদা আমাদের প্রাণের দাবী'

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৪:১৭ আপডেট: ০৪:১৮

‘টেকনিক্যাল পদমর্যাদা আমাদের প্রাণের দাবী'

কেন্দ্রীয় দাবী বাস্তবায়ন সমন্বয় পরিষদের ডাকে সারা দেশ ব্যাপী, হাম-রুবেলা ক্যাম্পেইন ও প্রশিক্ষণ বর্জনসহ টেকনিক্যাল পদমর্যাদা আদায়ের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বাস্থ্য পরিদর্শক সমিতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা হেলথ্ এসিসট্যান্ট এসোসিয়েশনের উদ্যোগে যৌথ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস মিলনায়তনে আয়োজিত যৌথ আলোচনা সভায় ব্রাহ্মণবাড়িয়া জেলা হেলথ্ এসিসট্যান্ট এসোসিয়েশনের সভাপতি আরশাদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বাস্থ্য পরিদর্শক সমিতি আহবায়ক এম আব্দুল বাছেদ।

এছাড়া রাকিব উদ্দিনের পরিচালনায় উপস্থিত ছিলেন মনির হোসেন, মিজানুর রহমান, আবেদুন হক, কামাল হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জসিম উদ্দিন, ফরহাদ উদ্দিন, শিহাস উদ্দিন, সালাউদ্দিন আহমেদ, রুবলে মিয়াসহ বিভিন্ন উপজেলা থেকে আসা হেলথ্ এসিসট্যান্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দরা।

সভায় বক্তারা তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, হাম, রুবলো, ক্যাম্পেইন ও প্রশিক্ষণ বর্জনসহ টেকনিক্যাল পদ মর্যাদা যতদিন আদায় না হবে ততদিন পর্যন্ত ন্যয্য দাবী আদায়ের লক্ষ্যে আন্দোলন চালিয়ে যাবো। অন্যান্য সরকারি কার্যালয়গুলোর কর্মকর্তাদের টেকনিক্যাল পদমর্যাদা পেয়ে ১৬তম গ্রেড থেকে ১৩ গেডে চলে এসেছে। কিন্তু আমাদের পদমর্যাদা না পাওয়ার কারণে এখন তাদের সামনে আমাদের মুখ তুলেও দাড়াতে লজ্জা বোধ হয়।

বক্তারা আরো বলেন, টেকনিক্যাল মর্যাদা আমাদের প্রাণের দাবী। যতদিন পর্যন্ত এই টেকনিক্যাল মর্যাদা আদায় হবে না আমাদের জেলার নেতৃবৃন্দদের নিয়ে কেন্দ্রীয় দাবী বাস্তবায়ন কমিটি পরিষদের ডাকে সারা আমরা কঠিন আন্দোলন চালিয়ে যাব।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি