মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি পিয়াস,সাধারণ সম্পাদক অভিজিৎ

মানিকগঞ্জ প্রতিনিধি
২৯ ফেব্রুয়ারি ২০২০, শনিবার
প্রকাশিত: ০৪:৫৯

মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি পিয়াস,সাধারণ সম্পাদক অভিজিৎ

আসিফ আহমেদ পিয়াসকে সভাপতি ও অভিজিৎ সরকারকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্রলীগের মানিকগঞ্জ পৌর শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

২৮ ফেব্রুয়ারি,২০২০ (শুক্রবার) রাতের শেষ প্রহরে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহমেদ বুলবুল ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের আহব্বায়ক কমিটি বিলুপ্ত করা হল এবং সেই সাথে আগামী এক (১) বছরের জন্য নতুন কমিটি অনুমোদন দেওয়া হল।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আগামী ৩০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হল।

এবিষয়ে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহমেদ বুলবুল ব্রেকিংনিউজকে বলেন,মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের আহব্বায়ক কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।আমি আশা করি,এই কমিটি যথাযথ ভাবে কার্যক্রম পরিচালনা করে মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের কার্যক্রমকে গতিশীল করবে।

ব্রেকিংনিউজকে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন বলেন,দীর্ঘদিন আগে মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়। আহব্বায়ক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সংগঠনের কার্যক্রম ব্যাহত হচ্ছিল। তাই নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। আমি আশা করি এই কমিটি সংগঠনকে গতিশীল করবে।

এবিষয়ে মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি আসিফ আহমেদ পিয়াস ব্রেকিংনিউজকে বলেন,আমি মুজিবীয় আদর্শকে বুকে ধারণ করে, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যথাযথ ভাবে আমার দায়িত্ব পালন করব।

ব্রেকিংনিউজকে মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক অভিজিৎ সরকার বলেন,মানিকগঞ্জ পৌর ছাত্রলীগকে আদর্শ ও ত্যাগী নেতা-কর্মীদের কমিটি হিসেবে গড়ে তুলতে আমি যথাযথ কাজ করে যাব।

ব্রেকিংনিউজ/এমজি


bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি