সমকালের ব্যুরো প্রধান পুলকের পিতার পরলোকগমন

বরিশাল প্রতিনিধি
২১ মার্চ ২০২০, শনিবার
প্রকাশিত: ০৩:২৩

সমকালের ব্যুরো প্রধান পুলকের পিতার পরলোকগমন

বরিশালের দৈনিক সমকাল ব্যুরো প্রধান, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক পুলক চ্যাটার্জির বাবা বীর মুক্তিযোদ্ধা বিশ্বপতি চ্যাটার্জি পরলোকগমন করেছেন।

স্বাসকষ্ট জনিত রোগে অসুস্থ হয়ে পড়লে শুক্রবার (২০ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ২ ছেলে ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার (২১ মার্চ) সকাল ১১টায় নগরীর ১৯ নম্বর ওয়ার্ডস্থ সরকারি বরিশাল কলেজ সংলগ্ন মল্লিক রোডে নিজ বাড়িতে তাকে রাষ্ট্রিয় মর্যাদা গার্ড অব অনার প্রদান করা হবে। পরে বরিশাল নগরীর নতুন বাজারস্থ আদী মহাস্মশানে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে।

জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা বিশ্বপতি চ্যাটার্জি পেশায় একজন শিক্ষক ছিলেন। তিনি আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক থাকাবস্থায় অবসরগ্রহন করেন। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইনিয়নের কাকরদা গ্রাম।

স্বজনরা জানিয়েছেন, শুক্রবার রাত ৮টার দিকে স্বাসকষ্ট জনিত করণে অসুস্থ হয়ে পড়েন। অবস্থা বেশি খারাপ হলে রাত ১২টার দিকে তাকে শেবাচিম হাসপাতালে নিয়ে যান স্বজনরা। 

উল্লেখ, গত বছর ২০১৯ সালের ১ ডিসেম্বর সাংবাদিক পুলক চ্যাটার্জির মা আরতি টার্জি পরোলক গমন করেন। স্বজনরা সেই শোক কাটিয়ে না উঠতেই পিতৃহারা শোকে কাতর হয়ে পড়েছেন পরিবারটি।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি