নওগাঁয় আরও ৩৫ জন কোয়ারেন্টাইনে

নওগাঁ প্রতিনিধি
২১ মার্চ ২০২০, শনিবার
প্রকাশিত: ০৩:২৭ আপডেট: ০৩:২৮

নওগাঁয় আরও ৩৫ জন কোয়ারেন্টাইনে

বিভিন্ন দেশ থেকে আসা নওগাঁয় আরও ৩৫ জন প্রবাসীকে হোম কোয়ান্টোইনে রাখা হয়েছে। এ নিয়ে জেলায় ২০৮ জন দাঁড়িয়েছে। এদের মধ্যে ৪ জনের দিন শেষে তাদের মধ্যে ভাইরাসের উপসর্গ না পাওযায় হোম কোয়ারেন্টাইন প্রত্যাহার করা হয়। বর্তমানে জেলায় ২০৪ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। যা গতকাল পর্যন্ত ছিল ১৭৩ জন। 

শনিবার (২১ মার্চ) বেলা ১১টায় নওগাঁর সিভিল সার্জন ডাঃ এস,এম আখতারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। সিভিল সার্জন জানান, যাদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে তাদের ১৪ দিন সময় পর্যন্ত বাড়িতে অবস্থানের পরামর্শ দিয়েছে স্বাস্থ্য বিভাগ।

সব সময় তাদের দেখ ভাল করা হচ্ছে। তাদেরকে বাইরে ঘোরাফেরা না করে বাড়িতে অবস্থানের পরামর্শ দেয়া হচ্ছে। আশঙ্খাজনক তেমন কেউ নাই। ১৪ দিনের মধ্যে যদি তাদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয় তাহলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে জেলা প্রশাসক হারুন অর-রশীদ জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসনের সহযোগীতায় পুরো জেলা জুড়ে জেলা তথ্য অফিসের মাধ্যমে মাইকিং মাধ্যেমে সচেতনা করা হচ্ছে জনগনকে। এছাড়াও যারা হোম কোয়ারেন্টাইন মানছেন না তাদের জরিমানাসহ তা মানানোর সকল প্রক্রিয়া চলছে।

এদিকে শুক্রবার সন্ধ্যায় সরকারের আদেশ অমান্য করে শহরের একটি হোটেলে মানুষের সমাগমে একটি বিয়ের আয়োজন করায় ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি