গরু খেল কলাগাছ, কিশোরকে পিটিয়ে হত্যা!

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ আগস্ট ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৩:৪৬

breakingnews

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় গরুর কলাগাছ খাওয়াকে কেন্দ্র করে নাঈম (১৩) নামের এক কিশোরকে লাঠি দিয়ে বেধরক পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ হত্যাকাণ্ডের ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৪ আগস্ট) উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে ওই কিশোরের মৃত্যু হয়। এরআগে শুক্রবার (২৩ আগস্ট) বিকেল ৩ টার দিকে উপজেলার বেতাগৈর ইউনিয়নের বীর আলিহরগাতী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে উপজেলার আলিহরগাতী গ্রামের কৃষক জলিলের কলাগাছ পাশের বাড়ির আক্কাছ আলীর গরু খেয়ে ফেলে। এ নিয়ে দুপক্ষের মাঝে বিবাদ বাঁধে যায়। একপর্যায়ে জলিলের পুত্র নাসির উদ্দিন (৩৫) আক্কাছ আলীর কিশোরপুত্র নাঈম (১৩) কে লাঠি দিয়ে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় প্রথমে তাকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য  ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

আরও জানা যায়, এরপর শনিবার (২৪ আগস্ট) বিকেলে নাঈমের অবস্থারর অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। তবে এ ঘটানায় অভিযুক্ত নাসির উদ্দীনকে আটক করেছে পুলিশ।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যার সাথে জড়িত প্রধান আসামি নাসিরকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে মামলারর প্রস্তুতি চলছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি