প্রতিমা বিসর্জনে নাচকে কেন্দ্র করে শিক্ষার্থী খুন, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট
৮ অক্টোবর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ১১:১৩

প্রতিমা বিসর্জনে নাচকে কেন্দ্র করে শিক্ষার্থী খুন, আটক ২

ময়মনসিংহ নগরীতে দুর্গাপূজা বিসর্জনে নাচকে কেন্দ্র করে পূজা মন্ডপের পাশে এক কলেজ শিক্ষার্থীকে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত শিক্ষার্থীর নাম শাওন ভট্টাচার্য (২১)। সে ময়মনসিংহ কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ও নগরীর ব্রাহ্মপল্লী এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই অজ্ঞাত তরুণকে আটক করছে পুলিশ।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে নগরীর গোলপুকুরপাড় পূজা মন্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে গোলপুকুরপাড় পূজা মন্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় শাওনসহ অনেকেই গানের সঙ্গে নেচে আনন্দ উল্লাস করছিলো। ওই সময় কে বা কারা শাওনের বুকে ছুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় শাওনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে সন্দেহ করা যাচ্ছে, নাচানাচির সময় একে অপরের সাথে বাকবিণ্ডায় হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে। ঘটনার অধিকতর তদন্ত শেষে সার্বিক বিষয় সম্পর্কে জানা যাবে বলেন এই পুলিশ সুপার।

এদিকে নিহতের বাবা শুভাশীষ ভট্টাচার্য বলেন, কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি কিছুই জানি না। আমি আমার ছেলের হত্যাকারীদের কঠিন বিচার চাই। এসময় কান্নায় ভেঙে পড়েন নিহত শাওনের মা ও বাবা।

ব্রেকিংনিউজ/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি