৫০ বস্তা লবণের মালিক কে?

নাটোর প্রতিনিধি
১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৮:৪০

৫০ বস্তা লবণের মালিক কে?

নাটোরে লবণের দাম বৃদ্ধি নিয়ে চলছে গুজব। বাস্তবে লবণের দাম না বাড়লেও এ নিয়ে মানুষের মাঝে চলছে নানা আলোচনা। বেশি দামে লবণ বিক্রি করায় কয়েকজন ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। এমন মুহূর্তে সিংড়া উপজেলার বিলদহ বাজার থেকে ৫০ বস্তা পরিত্যাক্ত লবণ উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। এ সময় লবণের মালিক খুঁজে পাওয়া যায়নি।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেলে লবণের গুজব ছড়িয়ে পড়লে মাঠে নামে জেলা প্রশাসন। গুজব রোধে ক্ষুদ্র ব্যবসায়ী ও লবণের ডিলার পাইকারদের নিয়ে জরুরি সভা আয়োজন করা হয়।

এদিকে গুজবে কান না দিতে শহরে মাইকিং করা হয় স্থানীয় সংসদ সদস্যের পক্ষ থেকে। তবে একজনকে এক কেজির বেশি লবণ না দিতে প্রশাসনের পক্ষ থেকে নির্দেশ দেওয়া হয়েছে। এ দিকে বেশি দামে লবণ বিক্রি করার দায়ে জেলার বিভিন্ন স্থানে জরিমানা করা হয়।
 
অন্যদিকে মঙ্গলবার সকালে জেলার সিংড়া উপজেলায় এই আতঙ্ক শুরু হয়ে দ্রুত সকল উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে পড়ে। এরপর থেকে দোকানগুলোতে লবণ কিনতে ভিড় করে সাধারণ মানুষ।

দিন শেষ সন্ধ্যায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জরুরি বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকে লবণ কিনতে আসা একজন ক্রেতাকে এক কেজির বেশি লবণ না দেওয়ার জন্য ব্যবসায়ীদের নির্দেশ দেন। 

জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ নেতৃত্বে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার লিটন কুমার সাহা, উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানও পৌর মেয়র উমা চৌধুরী জলিসহ সাংবাদিক এবং ব্যবসায়ীরা। 

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি