খালেদা জিয়াসহ রাজবন্দিদের মুক্তির দাবিতে খুলনায় মানববন্ধন

খুলনা ব্যুরো
৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৫:৫৪

খালেদা জিয়াসহ রাজবন্দিদের মুক্তির দাবিতে খুলনায় মানববন্ধন

বিএনপি’র চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দলের তথ্য সম্পাদক আজিজুল বারী হেলালের মুক্তির দাবিতে খুলনায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা বিএনপির একাংশ ও অঙ্গ সংগঠনসমূহ।

সোমবার (২ ডিসেম্বর) মহানগরীর কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সভায় বক্তারা বলেন, জনগণের দাবি উপেক্ষা করে কোনো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার সুযোগ না দেওয়ায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা ক্রমান্বয়ে চরম অবনতির দিকে ধাবিত হচ্ছে। চিকিৎসা দেওয়ার নামে নানা টালবাহানা ও জনগণকে ধোকা দেওয়ার চেষ্টা করছে সরকার। তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটা সত্ত্বেও সরকারের লোকেরা বলছেন তিনি সুস্থ আছেন। বর্তমান সরকার যে অসুস্থ তা তাদের প্রতিদিনের বিভিন্ন মতব্যে প্রকাশ পায়, যা বাংলাদেশের সাধারণ জনগণের বুঝতে সমস্যা হচ্ছে না।  

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বক্তারা বলেন, আর কষ্ট না দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আজিজুল বারী হেলাল সহ সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি দিন। তা না হলে জনগণের রোষানলে পড়লে পালাবার পথ পাবেন না। 
 
জেলা বিএনপি’র সহ-সভাপতি খান জুলফিকার আলী জুলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুল হাসান বাপ্পী। বিশেষ অতিথি নগর যুবদলের সাবেক সভাপতি শফিকুল আলম তুহিন, জেলা বিএনপি’র সহ-সভাপতি মোস্তফা উল বারী লাভলু। আরও উপস্থিত ছিলেন শেখ আলী আজগার, মাহবুব হাসান পিয়ারু, এস এম শামীম কবির, তৈয়বুর রহমান, একরামুল হক হেলাল, বাবু উজ্জ্বল কুমার সাহা, ইবাদুল হক রুবায়েদ, হাফিজুর রহমান, আতাউর রহমান রুনু, খান সাইদুজ্জামান, খান ইসমাইল হোসেন, আব্দুল মান্নান মিস্ত্রী, গোলাম মোস্তফা তুহিন, মিরাজুর রহমান, এড. সেতেরা সুলতানা, মতিউর রহমান বাচ্চু, আরিফুর রহমান, জাবেদ মল্লিক, মাসুদ জমাদ্দার, হারুন-অর-রশিদ, জাফর চন্দন চৌধুরী, আইয়ুব আলী খান, রফিকুল ইসলাম বাবু, শাহানাজ পারভীন, মাসুম বিল্লাহ, আব্দুল মালেক, আলতাফ মোল্লা, জিএম মিনার, মোল্লা আইয়ুব হোসেন প্রমুখ। 

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি