‘অনির্বাচিত সরকার গণতন্ত্রকে বন্দি করে রেখেছে’

বরিশাল, প্রতিনিধি
৯ ডিসেম্বর ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৩:৪৭

breakingnews

কেন্দ্রীয় ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী বলেছেন, স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে যেখানে রাজাকার বলা হয়, সেখানে আমি নিজেকে মুক্তিযোদ্ধা পরিচয় দিতে ঘৃণা করি। যাকে এদেশের জনগণ ভোট দিয়ে নির্বাচিত করে নাই সেই অনির্বাচিত সরকার দেশের গণতন্ত্রের নেত্রীকে মিথ্যা মামলায় জেলে বন্দি করে রেখেছে।

সোমবার (৯ই) ডিসেম্বর বেলা ১১টায় দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তির দাবিতে বরিশাল মহানগর স্বেচ্ছসেবক দলের আয়োজনে সদর রোডের দলীয় কার্যলয়ে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচির অংশ হিসাবে এই বিক্ষোভ পালন করা হয়।

তিনি বলেন, এই অবৈধ সরকার খালেদা জিয়াকে বন্দি করে রাখে নাই রেখেছে স্বাধীন দেশের গণতন্ত্রকে। এরা এখন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখে হত্যা করার পরিকল্পনা করছে ভোটার বিহীন সরকার। তারা হয়ত জানেনা খালেদা জিয়া জেলে রেখে হত্য করা হলে এদেশে ১৮ কোটি খালেদার জন্ম হয়ে আছে। সরকার আজ আমাদের ওপর এত নির্যাতন করেও একজন সমর্থনকে তারা খালেদা জিয়ার পাশ থেকে সরাতে পারে নাই।

স্বেচ্ছাসেবক মহানগর সভাপতি মাহবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন মহানগর সাধারন সম্পাদক মসিইর রহমান মঞ্জু,সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান রাসেদ,সহ-সভাপতি মতিউর রহমান মিঠু,আসাদুজ্জামান রিপন,আরমান সিকদার নুন্না ও তারেক সোলাইমান।

সমাবেশ শেষে দলীয় কার্যলয় থেকে একটি মিছিল বের করার চেষ্টা করা হলে পুলিশ বাধা দিয়ে মিছিল বন্ধ করে দেয়।

অপরদিকে একই দাবিতে বরিশাল জেলা স্বেচ্ছাসেবকদল নগরীর বগুড়ারোড, মল্লিকরোড, ফকিরবাড়িসহ সদর রোডে বিক্ষোভ মিছিল করে বিএনপি দলীয় কার্যলয়ের সামনে এসে শেষ করে।

এর পূর্বে এক পথসভায় বক্তব্য রাখেন, জেলা সহ-সভাপতি অ্যাডভোকেট, জাহিদুল ইসলাম পান্না, সাংগঠনিক সম্পাদক জাবের আব্দুল্লাহ সাদি, সাবেক জেলা নেতা সাইফুল ইসলাম সুজন, সহ-সাধারণ সম্পাদক এনায়েত খান রিপন, মাজেদ সিকদার সুজন, আরিফুর রহমান হেলাল, মিঠু আহমেদ, শহিদুল ইসলাম, হানিফ হাওলাদার, রিয়াজ, আতিকুর রহমান বাপ্পী, কাউছার হোসেন রহিম ও মাসুম মৃধা।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি