সিরাজগঞ্জে বিএনপির ১১৭ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৬

সিরাজগঞ্জ প্রতিনিধি
৯ ডিসেম্বর ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৭:১৮ আপডেট: ০৯:৪২

breakingnews

সিরাজগঞ্জ সরকারি কলেজে বিজয় র‌্যালিতে হামলা এবং আওয়ামী লীগ-বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনায় বিএনপি, যুবদল ও ছাত্রদলের ১১৭ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। রবিবার (৮ ডিসেম্বর) রাতে সদর থানার উপ-পরিদর্শক জয়দেব কুমার বাদী হয়ে মামলাটি করেন। 

এদিকে ঘটনাস্থল থেকে আটক ৬ জনকে এ মামলায় আসামি করে গ্রেফতার দেখানো হয়েছে। এরা হলেন- হোসেনপুর মহল্লার ঈদুল, ধানবান্ধি মহল্লার এস এম টিপু সুলতান, পুঠিয়াবাড়ী মহল্লার আনোয়ার হোসেন, গয়লা এলাকার শুভ, বিপ্লব ও সোহেল। তাদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জে আ'লীগ-বিএনপি সংঘর্ষে আহত অর্ধশতাধিক

মামলার অন্যান্য আসামিদের মধ্যে বিএনপির জাতীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি মজিবর রহমান লেবু, নাজমুল হাসান তালুকদার রানা, অমর কৃষ্ণ দাস, আনিসুজ্জামান পাপ্পু, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, পৌর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট ইন্দ্রজিত সাহা, যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আনোয়ার হোসেন রাজেশ, ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ রয়েছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ এ তথ্য নিশ্চিত করে জানান, সংঘর্ষ চলাকালে দায়িত্বরত পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে। এতে ৪/৫ জন পুলিশ আহত হয়। পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধাদানের অভিযোগে ১১৭জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪০/৪৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

ব্রেকিংনিউজ/এমএইচ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি