খালেদা জিয়াকে সাথে নিয়ে বিজয় দিবস উদযাপন করতে চায় বিএনপি

খুলনা ব্যুরো
১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ১১:৪৫ আপডেট: ০৫:২৪

খালেদা জিয়াকে সাথে নিয়ে বিজয় দিবস উদযাপন করতে চায় বিএনপি

আন্তর্জাতিক মানবাধিকার দিবস এবং নিষ্ঠুরতা ও প্রতিহিংসার শিকার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে খুলনায় কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালন করেছে বিএনপি। 

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকালে নগরীর কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে খুলনা মহানগর ও জেলা শাখা যৌথভাবে এই কর্মসূচি পালন করে। কর্মসূচিতে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর শাখার সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

কর্মসূচিতে বক্তারা বলেন, বেগম খালেদা জিয়াকে সাথে নিয়ে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন করতে চায় বিএনপি। প্রায় দু’বছর যাবৎ কারাবন্দি বেগম জিয়ার জামিন লাভের অধিকার মৌলিক মানবাধিকার ও সাংবিধানিক অধিকার। তিনি ৭৩ বছর বয়সী একজন বয়োবৃদ্ধা নারী, তিনি গুরুতর অসুস্থ এবং তিনি তিনবারের সাবেক প্রধানমন্ত্রী। তার জামিনের ব্যাপারে আগামী ১২ ডিসেম্বর আর কোনো টালবাহানা করা হলে বিএনপির নেতাকর্মীরা রাজপথের দখল নিয়ে বিজয় দিবসের পূর্বেই আরও একটি বিজয় ছিনিয়ে আনবে। কঠোর আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে প্রতিটি নেতাকর্মী সর্বোচ্চ ত্যাগ স্বীকারের জন্য প্রস্তুত।
 
এসময় বক্তব্য রাখেন, জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা, মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, আমীর এজাজ খান, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, মোল্লা খায়রুল ইসলাম, মোল্লা মোশারফ হোসেন মফিজ, এ্যাডভোকেট তছলিমা খাতুন ছন্দা, মাহবুব হাসান পিয়ারু, একরামুল হক হেলাল, শরিফুল ইসলাম বাবু ও জাবির আলী। সভা পরিচালনা করেন আসাদুজ্জামান মুরাদ ও ওহেদুজ্জামান রানা। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুল মান্নান প্রমুখ।

ব্রেকিংনিউজ/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি