সরকার মানুষের শত্রুতে পরিণত হয়েছে: মিনু

রাজশাহী প্রতিনিধি
১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৮:১৪

সরকার মানুষের শত্রুতে পরিণত হয়েছে: মিনু

রাজশাহীতে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ ডিসেম্বর) মহানগর ও জেলা  যুবদল ও স্বেচ্ছাসেবক দলের আয়োজনে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে মিনু বলেন, ‘পৃথিবীর সব থেকে বড় স্বৈরাচার সরকার হচ্ছে বাংলাদেশের বর্তমান সরকার। এই সরকার দেশের আইন শৃংখলা বাহিনীকে জনগণের নিকট শত্রুতে পরিণত করে তুলেছে। এছাড়াও বিশেষ একটি গোয়েন্দা সংস্থার উপর নির্ভর করে সরকার টিকে আছে। পায়ের তলায় মাটি না থাকায় তারা এই পথ বেছে নিয়েছে।’

তিনি আরো বলেন, ‘আইন শৃংখলা বাহিনীকে দিয়ে ভোট ডাকাতী করে ক্ষমতায় বসে এখন দিশেহারা হয়ে পড়েছে। একদিকে আইন শৃংখলা বাহিনীকে যেমন নিয়ন্ত্রণে রাখতে ব্যর্থ হয়েছে অন্যদিকে দেশে সকল প্রকার নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মুল্য বৃদ্ধি করে দিয়ে দেশের মানুষকে মহা বিপদে ফেলে দিয়ে। এই সরকার কোনটাই নিয়ন্ত্রণ করতে পারছে। কোনদল প্রতিবাদ করতে গেলে তাদের উপর নেমে আসছে নির্যাতন।’ 

তিনি বলেন, শুধু হত্যা, খুন, গুম, ধর্ষণ করে ক্ষ্যান্ত হচ্ছেনা এই সরকার। হাজার হাজার কোটি টাকা লোপাট ও দুর্নীতি করে টাকার পাহাড় গড়ে তুলেছে। অথচ বেগম খালেদা জিয়া কোন প্রকার দুর্নীতি করা ছাড়াই শুধুমাত্র প্রতিহিংসার রাজনীতির শিকার হয়ে কারাভোগ করছেন। তাঁর বয়স পঁচাত্তর বছর হলেও এবং রোগে আক্রান্ত হলেও এই ফ্যাসিস্ট সরকার জামিন দিচ্ছেনা। 

সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর যুবদলের সভাপতি আবুল কালমা আজাদ সুইট। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্ষন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। 

বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিসয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিয়ষক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত । সভা পরিচালনা করেন মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন। 

ব্রেকিংনিউজ/এসপি


  

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি