রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের গুলিতে নিহত ১

রাঙ্গামাটি প্রতিনিধি
১৯ জানুয়ারি ২০২০, রবিবার
প্রকাশিত: ১০:২৫

রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের গুলিতে নিহত ১

রাঙ্গামাটির লংগদু উপজেলায় সন্ত্রাসী হামলায় পান্ডব চাকমা (৩৫) নামে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি’র (এমএনলারমা) এক সদস্য নিহত হয়েছে। রবিবার (১৯ জানুয়ারি) দুপুরে উপজেলার বাঘাইছড়ি সীমান্তবর্তী আটারকছড়া ইউনিয়নের বান্দরতলাছড়া এলাকায় এই ঘটনা ঘটে। পরে রাত ৮টার দিকে ওই এলাকায় পুলিশ ও সেনাসদস্যরা লাশ উদ্ধার করে ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ নূর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, দুপুরে ঘটনার বিষয়টি শুনলেও দুর্গম ওই এলাকায় সেনাবাহিনী ও পুলিশ পৌঁছানোর পর রাত আটটার দিকে লাশ উদ্ধার করার পর বিষয়টি নিশ্চিত হই আমরা।

এই পুলিশ কর্মকর্তা আরও জানিয়েছেন, নিহত পান্ডব চাকমা বাঘাইছড়ি উপজেলার রাঙ্গাদূরছড়ি এলাকার প্রফুল্ল চাকমার পুত্র। সে গত ৫ মাস ধরে এলাকায় অনুপস্থিত ছিলো এবং গতকালই (শনিবার) সে এলাকায় আসলে অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে ধরে নিয়ে গুলি করে হত্যা করেছে বলে জেনেছি। তার পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসেছে। তারা অভিযোগ করলে সেই মোতাবেক ব্যবস্থা নেয়া হবে। লাশ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছেন তিনি। 

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি’র (এমএনলারমা) বাঘাইছড়ি উপজেলা কমিটির সভাপতি অলঙ্গলাল চাকমা এই হত্যাকাণ্ডের জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে দায়ি করে জানিয়েছেন,পান্ডব চাকমা একসময় তাদের সক্রিয় কর্মী হলেও বেশ কিছুদিন ধরে সে নিষ্ক্রিয় ছিলো। পুরনো ক্ষোভের কারণে এই ঘটনা ঘটিয়েছে জেএসএস, এমন অভিযোগ করেছেন তিনি।

এই বিষয়ে কথা বলার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির একাধিক নেতার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি