জেলা পরিষদ চেয়ারম্যানসহ ২ আ’লীগ নেতার বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৭:১৯

জেলা পরিষদ চেয়ারম্যানসহ ২ আ’লীগ নেতার বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু ও জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল আলমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) রাতে সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

গত ১৪ জানুয়ারি সদর মডেল থানায় এজাহার দায়ের করা হলেও গত ২৩ জানুয়ারি বিকেলে মামলাটি নথিভুক্ত হয়। (মামলা নং-৫৮)।

জানা গেছে, গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসে জেলা পরিষদ আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে দুর্বৃত্তদের হামলার ঘটনায় উল্লেখিত দুই আসামী মামলার বাদী আল-মামুন সরকার ও ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীকে জড়িয়ে ৭১ টিভি, স্থানীয় একটি সাপ্তাহিক এবং অন-লাইন পোর্টালে মানহানিকর, আপত্তিজনক ও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদানের অভিযোগে এই মামলাটি দায়ের করা হয়।

মামলার স্বাক্ষীরা হলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কালাম ভ‚ইয়া, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোরায়রা, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।

এ ব্যাপারে মামলার বাদী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার বলেন, আসামিদের বক্তব্য প্রত্যাহার করার জন্য উকিল নোটিশ করেছিলাম। তারা উকিল নোটিশ পেয়ে তাদের জবাব দেননি। তাই তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছি।

এ ব্যাপারে মামলার আসামি ও জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম বলেন, আমাদের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসাবশত এই মামলা দায়ের করা হয়েছে। আমরা এই মামলার নিন্দা জানাই। আমরা আইনীভাবেই মামলা মোকাবিলা করবো।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন মামলার তথ্য নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গত বৃহস্পতিবার বিকেলে মামলার আসামি আমানুল হক সেন্টুর বাড়িতে পুলিশ গিয়ে তাকে পায়নি।

ব্রেকিংনিউজ/এমএইচ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি