গৃহবধূকে বেঁধে মারধর, চুল কেটে দিলেন স্বামী ও শাশুড়ি

পাবনা প্রতিনিধি
২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৮:৩৯ আপডেট: ০৮:৪৫

গৃহবধূকে বেঁধে মারধর, চুল কেটে দিলেন স্বামী ও শাশুড়ি

পাবনার ভাঙ্গুড়ায় স্বামী, শ্বশুড় ও শাশুড়ি মিলে খাদিজা খাতুন (২৫) নামে এক গৃহবধূকে মুখ, হাত ও পা বেঁধে পৈশাচিক ভাবে চুল কেটে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার খানমরিচ ইউনিয়নের সুলতানপুর গ্রামে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। 
খাদিজা খাতুন ওই গ্রামের শাহেদ ফকিরের স্ত্রী। এসময় ওই গৃহবধূকে প্রচণ্ড মারধর করা হয়। পরে বাড়ি থেকে পালিয়ে পাশের মামার বাড়িতে আশ্রয় নেয় সে। এ ঘটনায় ওই গৃহবধূ শুক্রবার ভাঙ্গুড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয়সূত্রে জানা গেছে, পারিবারিক অভাব-অনটন নিয়ে মাদকাসক্ত স্বামী শাহেদের সঙ্গে প্রায়ই ঝগড়া হয় দুই সন্তানের জননী খাদিজা খাতুনের। এর এক পর্যায়ে বৃহস্পতিবার সন্ধ্যায় খাদিজাকে স্বামী শাহেদ, শ্বশুর মালেক ফকির ও শাশুড়ি শাহিদা খাতুন প্রচণ্ড মারধর করে। এর জের ধরে রাত তিনটার দিকে খাদিজার শোবার ঘরে ঢুকে তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি হাত-পা ও মুখ বেঁধে ফেলে। দ্বিতীয় দফায় খাদিজা খাতুনকে মারধর করে কাঁচি দিয়ে মাথার চুল কেটে দেয়। পরে এ ঘটনা কারো কাছে প্রকাশ করবে না শর্তে খাদিজাকে ছেড়ে দেয় তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি। ভোরে সুযোগ বুঝে খাদিজা বাড়ি থেকে পালিয়ে পাশেই তার মামা আবুল কালামের বাড়িতে আশ্রয় নেয়। শুক্রবার দুপুরে দিকে খাদিজা তার মামাকে সাথে নিয়ে ভাঙ্গুড়া থানায় গিয়ে লিখিত অভিযোগ দেন।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে জানান, আসামিদের ধরতে পুলিশ এরই মধ্যে অভিযান শুরু করেছে। অভিযুক্তদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে দাবি করে ওসি মাসুদ।

ব্রেকিংনিউজ/এমএইচ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি