'সিলেটে দাঁড়িয়ে থাকা ট্রাকে ২ লাশ নিয়ে রহস্য'

সিলেট প্রতিনিধি
২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার
প্রকাশিত: ১০:২৩

'সিলেটে দাঁড়িয়ে থাকা ট্রাকে ২ লাশ নিয়ে রহস্য'

সিলেটের মোগলাবাজার লালমাটিয়া এলাকায় একটি ট্রাক থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ট্রাকটি দুর্ঘটনার শিকার হয়েছে, এমন কোন তথ্য পাওয়া যায়নি। ফলে লাশ দুটি নিয়ে রহস্য দেখা দিয়েছে। তবে পুলিশ এটিকে ‘হত্যাকাণ্ড’ ধরেই তদন্ত শুরু করেছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) বেলা ১১টার দিকে মোগলাবাজার থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

এদিকে লাশ দু’টির পরিচয় পেয়েছে পুলিশ। তারা হলেন- চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার বাসবাড়ির বাগদী গ্রামের মো. কাদেরের ছেলে মো. জাহাঙ্গীর (২৫) ও দীন মোহাম্মদের ছেলে মো. রাজু (২৫)।

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা।

জানা গেছে, শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে লালমাটিয়া এলাকাস্থ সিটি করপোরেশনের ময়লার ভাগাড়ের দক্ষিণ দিকের প্রবেশপথ সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে (ঢাকা মেট্রো-ট-১৮-৪০৩০) ওই ট্রাকের ভেতর (সামনে চালক ও হেলপার বসার স্থান) দুটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে লাশ দুটি হেফাজতে নিয়ে তদন্ত শুরু করে।
   
এ বিষয়ে সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা বলেন, ‘পুলিশ প্রথমে এটিকে দুর্ঘটনায় মৃত্যু মনে করেছিল। কিন্তু ট্রাকের কোনো ক্ষতি না দেখে, দুর্ঘটনা চিহ্ন না পেয়ে সন্দেহ হয় পুলিশের। আমাদের ধারণা, অন্য কোথাও এদেরকে হত্যা করে এখানে এনে ফেলে গেছে ঘাতকরা। লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। ঘাতকরা হয়তো এটিকে দুর্ঘটনা বলে চালিয়ে দিতে চেয়েছিল। পুলিশ এ ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে।’

তিনি বলেন, ওই দুই যুবকের স্বজনদের কাছে খবর পাঠানো হয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে, ঢাকার গাজীপুরের জয়দেবপুরস্থ ধান গবেষণা কেন্দ্র থেকে সন্ধ্যা ৭টায় ট্রাকটি সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। ট্রাকটির মালিক চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার আইলদীপুরের আতাউর রহমানের (৪০)।

ব্রেকিংনিউজ/এমএইচ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি