টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

কক্সবাজার প্রতিনিধি
২৬ জানুয়ারি ২০২০, রবিবার
প্রকাশিত: ১১:০২

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের মাদক বিরোধী অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ মো. নাসির ওরফে মুন্না নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় পুলিশের ৩ সদস্য আহত হয়েছে বলে দাবি পুলিশের।  

শনিবার, ২৫ জানুয়ারি রাতে হোয়াইক্যং নয়াবাজারের পূর্বে নাফনদ সংলগ্ন লবণ মাঠে এ ঘটনা ঘটে। ‘বন্দুকযুদ্ধে’র পর ঘটনাস্থল থেকে অস্ত্র, বুলেট এবং বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত মো. নাসির ওরফে মুন্না কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং পূর্ব সাতঘরিয়া পাড়ার জালাল আহমদের পুত্র।

সূত্র জানায়, রাতে টেকনাফ থানার একদল পুলিশ মিয়ানমার থেকে ইয়াবার চালান আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং নয়াবাজারের পূর্বে নাফনদ সংলগ্ন লবণ মাঠে অবস্থান নেয়। কিছুক্ষণ পর একদল মাদক কারবারি পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। এতে পুলিশের এএসআই অহিদ উল্লাহ (৪০), কনস্টেবল আব্দু শুক্কুর (২৩) ও মো. হেলাল আহত হয়। তখন পুলিশও আত্মরক্ষার্থে গুলিবর্ষণ করলে মাদক কারবারিরা পালিয়ে যায়। 

‘বন্দুকযুদ্ধে’র পর ঘটনাস্থল তল্লাশি করে ৫০ হাজার ইয়াবা, ১টি দেশিয় অস্ত্র ও ৬ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক ব্যক্তিতে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর গুলিবিদ্ধ মুন্না’কে (৩০) কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মাদক বিরোধী অভিযানের সময় গোলাগুলিতে ৩ পুলিশ সদস্য আহত ও ১ মাদক কারবারি গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে নিহত  হয়েছে। ঘটনাস্থল থেকে ইয়াবা, দেশি অস্ত্র ও তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে জানান। তিনি আরও জানিয়েছেন, এ বিষয়ে তদন্ত স্বাপেক্ষে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি